ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফিরলেন মুশফিক-নাজমুলও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
ফিরলেন মুশফিক-নাজমুলও

মাধেভেরের অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে আউট হলেন নাজমুল। শরীরের বেশ কাছে থাকা বলে, কাটের মতো শট খেলতে গিয়ে ধরা পড়েছেন তিনি।

৩৮ রান—১২ রান ফিরেছেন তিনি। ওয়ানডের ক্যারিয়ারে এটিই তার সর্বোচ্চ স্কোর। নাজমুল ফেরার পর মাহমুদউল্লাহর সঙ্গে ক্রিজে যোগ দিয়েছেন আফিফ হোসেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩০ ওভার শেষে ৪ উইকেট বাংলাদেশের স্কোর ১৫১ রান।

এরআগে অনসাইডে ছক্কা হাঁকানোর চেষ্টায় মুশফিকুর রহিম ধরা পড়ে গেছেন মিড উইকেট অঞ্চলে। মাধেভেরের ঝুলিয়া দেওয়া বলে স্লগ সুইপ করেছিলেন মুশফিক। ধরা পড়েছেন মিডউইকেটে থাকা মুনিয়োঙ্গার হাতে। ৩১ বলে ২৫ রান করেই ফিরলেন তিনি, আগের ম্যাচে ফিফটি পেলেও এবার থামলেন আগেভাগেই। মাধেভেরে নিয়েছেন ভালো ক্যাচ। ৫০ রানেই থেমেছে নাজমুলের সঙ্গে মুশফিকের জুটি।

শুরুতে তামিম ইকবাল ও এনামুল হক বিজয়ের উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা পেয়েছিল বাংলাদেশ দল। প্রথম পাওয়ার প্লে'তেই ৬২ রান করে ফেলেছিল টাইগাররা। কিন্তু তিন ওভারের মধ্যে দুই ওপেনার বিদায়ে হঠাৎ করেই চাপে পড়ে গেলো সফরকারীরা।

হাফ সেঞ্চুরি করেই বিদায় নিয়েছেন তামিম। এরপর ১৩তম ওভারে জিম্বাবুয়ের পেসার তানাকা চিভাঙ্গাকে স্ট্রেট ড্রাইভ খেলেন নাজমুল হোসেন শান্ত। বল চিভাঙ্গার হাত ছুয়ে নন স্ট্রাইকের স্টাম্প ভেঙে দেয়। ওই প্রান্তের ব্যাটসম্যান এনামুল ততক্ষণে ক্রিজ ছেড়ে বেরিয়ে যান। রান আউট! ২৫ বলে ২০ রান করে ফিরলেন এনামুল।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।