ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

সাকিবের সঙ্গে বৈঠকে পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
সাকিবের সঙ্গে বৈঠকে পাপন বিসিবি প্রধানের বাসায় প্রবেশ করছেন সাকিব/ছবি: শোয়েব মিথুন

এশিয়া কাপের অধিনায়কত্ব ও বেটিং সাইটের সঙ্গে চুক্তি করা প্রসঙ্গে সাকিব আল হাসানের সঙ্গে বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ শনিবার দুপুর তিনটার দিকে বিসিবি প্রধানের গুলশানের বাসভবনে প্রবেশ করেন সাকিব।

 বৈঠকে যোগ দিয়েছেন টাইগারদের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, ক্রিকেট অপারেশন্স ম্যানেজার জালাল ইউনুস, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং নির্বাচক হাবিবুল বাশার সুমন।

আগামী ২৭ আগস্ট শুরু হওয়ার কথা এশিয়া কাপের এবারের আসর। এই টুর্নামেন্টের জন্য ৮ আগস্ট দল ঘোষণা করার শেষ সময় ছিল। কিন্তু বেশ কয়েকজন ক্রিকেটার ইনজুরিতে পড়ায় এশিয়ান ক্রিকেট কাউন্সিল- এসিসির কাছ থেকে তিনদিন সময় বাড়িয়ে নেয় বিসিবি। কিন্তু এই সময়ের মধ্যেও দল ঘোষণা করেনি তারা।  

মূল জটিলতা তৈরি হয় সাকিব আল হাসান বেটিং সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করলে। তাকে অধিনায়ক করার কথা থাকলেও এমন কাজের পর তা নিয়ে নতুন করে প্রশ্ন উঠে।  

যদিও বিসিবির হুমকির পর ইতোমধ্যে চুক্তি বাতিল করেছেন সাকিব। সরিয়ে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টও। আজ (শনিবার) সাকিবের সঙ্গে এ নিয়ে আলোচনা করবেন পাপন। এরপরই ঘোষণা করা হবে এশিয়া কাপের দল।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa