ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘আমিরাতের বিপক্ষে জয় বিশ্বকাপে আত্মবিশ্বাস যোগাবে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
‘আমিরাতের বিপক্ষে জয় বিশ্বকাপে আত্মবিশ্বাস যোগাবে’

এশিয়া কাপের ব্যর্থতার পর রোববার (২৫ সেপ্টেম্বর) আরব আমিরাতের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। এশিয়া কাপের মতো এই ম্যাচেও লড়াই করতে হয়েছে টাইগারদের।

শেষ পর্যন্ত অবশ্য বোলারদের কামব্যাকে জয়ের দেখা পেয়েছে তারা। এই কামব্যাকই বিশ্বকাপে তাদের আত্মবিশ্বাস যোগাবে বলে আশাবাদ ব্যক্ত করেন মেহেদি হাসান মিরাজ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক ভিডিও বার্তায় মিরাজ বলেন, ‘আমাদের একটা জয় খুব দরকার ছিল। কারণ গত কয়েকটা সিরিজে, এশিয়া কাপে আমরা কাছে গিয়ে হেরেছি, জিততে জিততে হেরে গেছি। কালকের পরিস্থিতি ওরকমই ছিল কিন্তু আমাদের বোলাররা খুব ভালো কামব্যাক করেছে। এটা সবার ভেতরে বিশ্বকাপের জন্য আলাদা আত্মবিশ্বাস যোগাবে। ’

আমিরাতের বিপক্ষে জয় তুলে নিলেও ওই ম্যাচে লড়াই করতে হয়েছে বাংলাদেশকে। বিশ্বকাপের আগে র‌্যাংকিংয়ের নিচে থাকা দলের সাথে এভাবে লড়াই করে জেতায় সমালোচনার শিকার হতে হচ্ছে তাদেরকে। মিরাজ অবশ্য স্বীকার করেছেন, ম্যাচে কিছু ছোট ছোট ভুল করেছেন তারা। এই ভুলের পরিমাণ কমিয়ে এনে আরও ভালো পারফর্ম করতে চান।

তিনি বলেন, ‘দেখেন আমরা এখানে একটা উদ্দেশ্য নিয়ে এসেছি, বিশ্বকাপের ভালো প্রস্তুতির লক্ষ্য। সেজন্য আমরা এখানে লাস্ট ২-৩ দিন অনুশীলন করে যাচ্ছি, একটা ম্যাচ খেলেছি। আমাদের ছোট ছোট যে ভুলগুলো ছিল আগের সে ভুলের পরিমাণ যেন কমিয়ে আনতে পারি সেটাই আমরা চেষ্টা করছি, পরের ম্যাচেও তাই প্রয়োগ করতে চাইবো। ’

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa