ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউর অ্যাডমিশন ফেস্টিভ্যাল ৮ ডিসেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
সিআইইউর অ্যাডমিশন ফেস্টিভ্যাল ৮ ডিসেম্বর

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে ‘সিআইইউ অ্যাডমিশন  ফেস্টিভ্যাল, স্প্রিং ২০২৩’।  

এইদিন অনুষ্ঠানের উদ্বোধন করবেন ইউনিভার্সিটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

এতে উপস্থিত থাকবেন ভর্তিচ্ছু শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকবৃন্দ। দিনব্যাপী এবারের আয়োজনে থাকছে ক্যারিয়ার  ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ইন্টারেকশন উইথ ফ্যাকাল্টি অ্যান্ড স্টাফ, ক্যাম্পাস ট্যুর, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপ, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রম, ক্লাব কার্যক্রম।

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’ প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।  

শিক্ষাপ্রতিষ্ঠানটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, শিক্ষা জগতে ভিন্নধারার মনোবৃত্তি তৈরি করতে এবং নিজেদের একটি বিশেষায়িত ও মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সিআইইউ সুদূরপ্রসারি পরিকল্পনা হাতে নিয়েছে ।  

বিস্তারিত  জানতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।