ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মুক্তিযুদ্ধে ভারতের অবদান নিয়ে আলোচনা সভা মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
মুক্তিযুদ্ধে ভারতের অবদান নিয়ে আলোচনা সভা মঙ্গলবার

চট্টগ্রাম: বাংলাদেশের স্বাধীনতা এবং ভারতের কূটনৈতিক স্বীকৃতির ৫১তম বার্ষিকী উপলক্ষে প্রতি বছরের ন্যায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, চট্টগ্রামের উদ্যোগে ‘মুক্তিযুদ্ধে ভারতের অবদান ও বাংলাদেশ-ভারত সম্পর্ক’শীর্ষক আলোচনা সভা এবং লেখক-সাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা শাহরিয়ার কবিরের ‘দুঃসময়ের বন্ধু’ চলচ্চিত্র প্রদর্শনের উদ্যোগ নেয়া হয়েছে।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান মিলনায়তনে সংগঠনের ৮ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি সদস্য সচিব সাংবাদিক শওকত বাঙালির সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা জননেতা এম. রেজাউল করিম চৌধুরী।

বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন চৌধুরী, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি-নিউইয়র্কের সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ জয়েন্ট সেক্রেটারি মানবাধিকারকর্মী স্বীকৃতি বড়ুয়া।  

এছাড়া চট্টগ্রামের রাজনীতিক, শিক্ষাবিদ, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও মুক্তিযুদ্ধের পক্ষের বিশিষ্ট ব্যক্তিবর্গ আলোচনায় অংশ নেবেন।

 

এতে নির্মূল কমিটির জেলা, উপজেলা, থানাসহ বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দসহ মুক্তিযুদ্ধের পক্ষের সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের চট্টগ্রাম জেলার সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য সচিব মো. অলিদ চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।