ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে প্রকল্প প্রদর্শনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে প্রকল্প প্রদর্শনী

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে প্রকল্প প্রদর্শনী আয়োজন করা হয়েছে।  

সম্প্রতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

পরে সেরা প্রকল্প উপস্থাপনকারীকে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আওরঙ্গজেব।
 

প্রধান অতিথি বক্তব্যে উপাচার্য  বলেন, একজন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী হিসেবে অবশ্যই নিজেকে দক্ষ জনশক্তি হিসেবে তৈরি করার পাশাপাশি উদ্যোক্তা হিসেবেও তৈরি হতে হবে। একজন উদ্যোক্তা হিসেবে অবশ্যই চাহিদা নির্ভর প্রতিষ্ঠান সৃষ্টি করতে হবে এবং তার জন্য নতুন নতুন আইডিয়া সৃষ্টি করতে হবে। আজকের এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীরা নিজেদের সেভাবে তৈরি করে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে বলে আমি মনে করি।  

অনুষ্ঠানে বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সরোয়ার উদ্দিনের সভাপতিত্বে ও বিভাগের শিক্ষক নওরীন আফরীনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন এমবিএ কো-অর্ডিনেটর সৌমেন চক্রবর্তী, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক রানা করন, মো. কামাল উদ্দিন, আমানুল হক, উম্মে সালমা হক এবং প্রজেক্ট এক্সিভিশনের সুপারভাইজর রোজিনা আক্তার প্রমুখ।

প্রকল্প প্রদর্শনীতে ১৩টি প্রজেক্ট উপস্থাপন করা হয়। এর মধ্যে টিম বেঞ্জমার্ক চ্যাম্পিয়ন, টিম মিস্ট্রী ১ম রানার আপ ও টীম কোকো ড্রিংক দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।