ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভোটার উপস্থিতি কম হওয়ার যৌক্তিকতা আছে: আ জ ম নাছির

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
ভোটার উপস্থিতি কম হওয়ার যৌক্তিকতা আছে: আ জ ম নাছির ...

চট্টগ্রাম: উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদের বিজয় প্রত্যাশিত ছিল বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বেসরকারিভাবে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনের ফল ঘোষণার পর তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

 

আ জ ম নাছির বলেন, নোমান আল মাহমুদ আওয়ামী লীগের তৃণমূলের নেতা ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী তাকে মূল্যায়ন করেছেন, মনোনয়ন দিয়েছেন।

 

ভোটার উপস্থিতি কম প্রসঙ্গে আ জ ম নাছির উদ্দীন বলেন, আমাদের প্রত্যাশা ছিল ভোটার উপস্থিতি আরও ভালো হবে। ভোটার উপস্থিতি কম হওয়ার যৌক্তিকতা আছে। ঈদের লম্বা ছুটি ছিল। যারা বাড়ি গেছেন তারা এখনো ফিরে আসেননি। শহর অংশে আরেকটি বড় সমস্যা যখন ভোটার হয়েছিল সেই ঠিকানায় অনেকে নেই। ইতিমধ্যে তারা স্থান পরিবর্তন করেছেন। কিন্তু তারা কোথায় গেছেন তা নির্বাচন কমিশনের ভোটার তালিকায় প্রতিস্থাপিত হয়নি। ভোটার স্লিপ দেওয়ার সময় আমরা কোনো কোনো ওয়ার্ডে ৩০-৬০ শতাংশ ভোটারদের উপস্থিতি দেখিনি। আজ গার্মেন্টস ছুটি ছিল। প্রচণ্ড গরম ছিল আজ। আরেকটি কারণ হচ্ছে- একই পরিবারে চারজন পাঁচজন ভোটার। কিন্তু দুই-তিন কিলোমিটার দূরে দূরে তাদের ভোট কেন্দ্র বিভক্ত।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।