ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কালুরঘাট সেতুর দাবি নিয়ে সংসদে সোচ্চার থাকবো: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
কালুরঘাট সেতুর দাবি নিয়ে সংসদে সোচ্চার থাকবো: নোমান

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত আওয়ামী লীগের প্রার্থী নোমান আল মাহমুদ বলেছেন, আমি একজন তৃণমূলের কর্মী ছিলাম। প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছেন এবং জনগণ তাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন।

আমি সংসদে গিয়ে চট্টগ্রামবাসীর উন্নয়নের কথা বলবো। বিশেষ করে আমার এলাকার মানুষের প্রাণের দাবি কালুরঘাট সেতু।
এ বিষয়ে আমি সংসদে সোচ্চার থাকবো।  

বৃহস্পতিবার (২৭ এপ্রিল)  রাতে জিমনেসিয়ামে নির্বাচনের ফলাফল ঘোষণার পর প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

এ জয়ে অত্যন্ত আনন্দিত জানিয়ে নোমান আল মাহমুদ বলেন, আমি নির্বাচিত হওয়ার মাধ্যমে তৃণমূল কর্মীদের মধ্যে আশার সঞ্চার হয়েছে। চট্টগ্রামের নেতা-কর্মীরা অত্যন্ত কষ্ট করে আমাকে নির্বাচিত করেছেন এজন্য আমি তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজের হাতে তুলে নিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের কথা বলবো।  

এর আগে নগরের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে স্থাপিত নির্বাচন কমিশনের অস্থায়ী নির্বাচনী ফলাফল সংগ্রহ ও তথ্য পরিবেশ কেন্দ্র থেকে রিটার্নিং কর্মকর্তা মো. হাসানুজ্জামান চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী নোমান আল মাহমুদকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।