ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতার দুই মামলায় গ্রেফতার ২৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
নাশকতার দুই মামলায় গ্রেফতার ২৪ ...

চট্টগ্রাম: নগরে নাশকতার দুই মামলায় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ২৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।  

বৃহস্পতিবার (১৫ জুন) নগরের দামপাড়ায় সিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন।

 

তিনি বলেন, নগরের কোতোয়ালী থানাধীন জামালখান এলাকায় বিভিন্ন দেওয়ালে অঙ্কিত বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্থিরচিত্র সম্বলিত ট্যাম্পার্ড, গ্লাস, ম্যুরাল ভাঙচুর করার ঘটনায় কোতোয়ালী থানায় ৭৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২শ থেকে ২৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামিদের গ্রেফতার করা হবে।

 

তিনি আরও বলেন, চট্টগ্রাম কলেজের গেইটের সামনে নাশকতার ঘটনায় ৬০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২শ থেকে ২৫০ জনের নামে চকবাজার থানায় মামলা করা হয়েছে। নগরের কোতোয়ালী, চকবাজার, বাকলিয়া, চাঁন্দগাও ও মহানগর গোয়েন্দা বিভাগ বুধবার রাতে অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করেছে।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।