ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুর্নীতি প্রতিরোধে গণশুনানি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুর্নীতি প্রতিরোধে গণশুনানি ...

চট্টগ্রাম: শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুর্নীতি প্রতিরোধে সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে ডিভিশনাল কন্ট্রোলার অব অ্যাকাউন্টসের চট্টগ্রাম কার্যালয়ের সেবা প্রদান প্রক্রিয়া সহজীকরণসহ গুণগত সেবা নিশ্চিতকল্পে গণশুনানি হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ জুন) সকালে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার (২০২২-২৩) আওতায় এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

হিসাব মহানিয়ন্ত্রক মো. নূরুল ইসলাম অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন। ডিভিশনাল কন্ট্রোলার অব অ্যাকাউন্টস চট্টগ্রাম বিভাগ এসএম মনজুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ হিসাব মহানিয়ন্ত্রক (বাজেট ও ব্যয় ব্যবস্থাপনা) মো. আব্দুর রাজ্জাক।

 

হিসাব মহানিয়ন্ত্রক (সিজিএ) বলেন, হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয় বর্তমানে সম্মানিত পেনশনারদের কষ্ট লাঘবে ওয়ান স্টপ সার্ভিস প্রদান করে হচ্ছে।  

গণশুনানিতে তিনি সেবা গ্রহীতাদের বিভিন্ন মতামত মনোযোগ ও ধৈর্য সহকারে শুনেন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সেবা গ্রহীতাদের গঠনমূলক পরামর্শ বাস্তবায়নের আশ্বাস দেন।

গণশুনানিতে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচলক মোহাম্মদ আবুল কালাম, সহকারী পুলিশ কমিশনার (তদন্ত) মো. মোস্তফা কামাল, বিআইটিআইডি ফৌজদারহাটের পরিচালক ডা. মো. সাখাওয়াত উল্লাহ, মেট্রোপলিটন কৃষি অফিসার রেটিনা চাকমা, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বী, চট্টগ্রাম জেলা রেজিস্ট্রার মিশন চাকমা, চট্টগ্রাম কলেজের সহকারী অধ্যাপক মো. শাহ আলম, শিল্প সম্পর্ক শিক্ষায়তনের অধ্যক্ষ আফিফা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।