ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বৌদ্ধ একাডেমির পুরস্কার পাচ্ছেন ৬ গুণীজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
বৌদ্ধ একাডেমির পুরস্কার পাচ্ছেন ৬ গুণীজন

চট্টগ্রাম: বাংলাদেশ বৌদ্ধ একাডেমি পুরস্কার পাচ্ছেন ৬ গুণীজন।  

শুক্রবার (১৬ জুন) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এ পুরস্কার প্রদান এবং 'বেণীমাধব ও ফণীভূষণ' স্মারক বক্তৃতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বৌদ্ধ একাডেমি পুরস্কার ২০১৮ ও ২০২২ সালের 'পুরস্কার ও সম্মাননা'র মনোনীতরা হলেন- দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, প্রফেসর ড. বেনু প্রসাদ বড়ুয়া, রম্য লেখক সত্যব্রত বড়ুয়া, প্রফেসর ডা. উজ্জ্বল কান্তি দাশ, প্রফেসর ড. সুমঙ্গল বড়ুয়া, অধ্যাপক শিশির কুমার বড়ুয়া।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন একুশে পদকপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

অনোমা সাংস্কৃতিক গোষ্ঠীর প্রধান পৃষ্ঠপোষক লায়ন রূপম কিশোর বড়ুয়ার উদ্বোধনে অনুষ্ঠানে স্মারক বক্তব্য রাখবেন সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের অধ্যাপক ড. ইলু ইলিয়াস। বিশেষ অতিথি থাকবেন অধ্যাপক রীতা দত্ত, অধ্যাপক এএমএম মুজিবুর রাহমান, ডা. বসুবন্ধু বড়ুয়া, অধ্যাপক ডা. প্রীতি প্রসুন বড়ুয়া।

অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ বৌদ্ধ একাডেমির পরিচালক প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া ও বৌদ্ধ একাডেমির সচিব সুজন কুমার বড়ুয়া।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।