ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রতিবাদের ভাষা প্রতিহিংসা নয়: ডা.বিদ্যুৎ বড়ুয়া 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
প্রতিবাদের ভাষা প্রতিহিংসা নয়: ডা.বিদ্যুৎ বড়ুয়া  ...

চট্টগ্রাম: স্বাধীনতার অপশক্তি বিএনপি-জামায়াত চক্রের জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল ও স্বাধীনতার স্থিরচিত্রে হামলার প্রতিবাদে আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রামের প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ জুন) চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত সভায় আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, প্রতিবাদের ভাষা প্রতিহিংসা নয়।

 প্রতিবাদ করার অধিকার সবার আছে কিন্তু সেই ভাষা হিংস্র জন্তুর মতো হবে কেন, এই হচ্ছে প্রশ্ন। এরা তারাই, যারা ২০০৪ সালে বর্বর গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চেয়েছিল।
 আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই, আমরা জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করে দেশকে অতীতের মতো রক্ষা করবো।

চট্টগ্রাম মহানগর আমরা ক’জন মুজিব সেনার সাধারণ সম্পাদক বোখারী আজম এর সঞ্চালনায় ও সংগঠক আবু হাসনাতের সভাপতিত্বে বক্তব্য দেন চট্টগ্রাম জেলার সদস্য সচিব আব্দুল হান্নান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নাজমুল হুদা শিপন, চট্টগ্রাম মহানগরের সভাপতি শাহনেওয়াজ রবিন।  

উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক সাবের আহমদ, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি আবু আরিফ, দক্ষিণ জেলা যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক জামিল উদ্দীন, ছাত্রলীগের সহ সভাপতি জনি, নির্ঝর বড়ুয়া, রকি, সংগঠক আবুল হাসনাত, আবু কায়সার সৌরভ, মোজাহিদুল ইসলাম রানা, জাহিদ হোসেন রনি, এহসানুল হক, নাহিয়ানসহ বিভিন্ন উপজেলা, ওয়ার্ডের নেতারা ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।