ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২৫ বছর পর উদ্ধার হলো রেলওয়ের ৫ কোটি টাকার সম্পত্তি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
২৫ বছর পর উদ্ধার হলো রেলওয়ের ৫ কোটি টাকার সম্পত্তি  ...

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখল হওয়া রেলওেয়ের শূন্য দশমিক ২৫ একর জায়গা উদ্ধার করেছে রেলওয়ের ভূ-সম্পত্তি বিভাগ। যার বাজার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

 

সোমবার (১৯ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরের মোহরা এলাকার জানালীহাট স্টেশনের ইস্পাহানি সাইডিং লাইনের আশপাশে এ অভিযান পরিচালনা করা হয়।  

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরীর নেতৃত্বে পরিচালিত অভিযানে উপস্থিত ছিলেন বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) জীষান দত্ত, সহকারি ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. শহিদুজ্জামান, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এসআই শওকত, চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান।

 

সুজন চৌধুরী বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন অবৈধভাবে দখলে থাকা রেলওয়ের সম্পত্তি শূন্য দশমিক ২৫ একর জায়গা উদ্ধার করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে অবৈধ ২০টি সেমিপাকা, টিনশেড ঘর, দোকান ঘর। বিতাড়িত করা হয়েছে ১৪০ জন অবৈধ দখলদারকে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ১৯, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।