ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৩ কোটি উপকারভোগীকে দলে টানতে পারলে নৌকার বিজয় সম্ভব

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
৩ কোটি উপকারভোগীকে দলে টানতে পারলে নৌকার বিজয় সম্ভব

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ ১৫ বছর ধারাবাহিকভাবে ক্ষমতায় থেকে দেশের ৩ কোটি মানুষকে নানাভাবে আর্থিক সহায়তা ও প্রণোদনা দিয়েছে। এই ৩ কোটি উপকার ভোগীর মধ্যে যারা চট্টগ্রাম নগরীর ৩টি আসন এবং শহর সংলগ্ন ৩টি আসনে আছেন তাদের সমর্থন যদি আদায় করতে পারি, তাহলে আগামী দ্বাদশ জাতীয় জাতীয় সংসদ নির্বাচনে এই ৬টি আসনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

 

শনিবার (২৪ জুন) সকালে মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, বিগত বছরগুলোতে বর্তমান সরকারের সাফল্য ও অর্জনগুলো ভোটারদের কাছে তুলে ধরতে হবে।

তাদের মন জয় করতে পারলেই তবে নির্বাচনে জয় ছিনিয়ে আনা যাবে।  

প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, বাংলাদেশে একটি অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। এরা দেশীয় ও বিদেশী লুটেরাদের ইন্দনদাতা। এই অপশক্তিটি ধর্মের নামে অধর্ম করে এবং মানবতার নামে অমানবিকতার চর্চা করে। এই অপশক্তি বিদেশী মুরুব্বীর গ্রীণ সিগন্যাল পেয়ে আবার লাফালাফি শুরু করেছে। এদের ঐ পরাক্রমশালী মুরুব্বীর গালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথার্থ চপেটাঘাত করেছেন। এতেই তাদের দেশীয় এজেন্ডরা ভয় পেয়ে উল্টাপাল্টা পাগলের প্রলাপ বকছেন।  

৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর আশরাফুল আলমের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিক্ষা উপ মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের মো. মঞ্জুর হোসাইন, আনোয়ার হোসেন বাবুল, আবুল কালাম, ইউনিট আওয়ামী লীগের মো. সালাউদ্দিন, হাছান মুরাদ জকু, মো. আলমগীর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।