ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এবারের ঈদ আনন্দ ভাগাভাগি হোক ফয়’স লেক কমপ্লক্সে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এবারের ঈদ আনন্দ ভাগাভাগি হোক ফয়’স লেক কমপ্লক্সে

চট্টগ্রাম: নগরের কোলাহল থেকে দূরে ঈদের দিনটি করে তুলতে পারে আনন্দময় করে তুলতে পারে ফয়'স লেক পর্যটন কেন্দ্র ।  

ঈদ-উল-আজহার উৎসবমুখর ছুটির দিনগুলোয় পরিবার কিংবা বন্ধুরা মিলে সবুজ গাছগাছালি, স্বচ্ছ লেকের জলরাশি আর পাহাড় ঘেরা পরিবেশে কাটাতে পারেন আনন্দ আর ফুর্তিতে।

প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এই পার্কে যেমন রয়েছে অত্যাধুনিক রাইডস তেমনই আছে ওয়াটার পার্ক, সুস্বাদু খাবার, আরামদায়ক রিসোর্ট আর এডভেঞ্চারপ্রেমীদের জন্য বেসক্যাম্প।

ফয়'স লেক এ্যামিউজমেন্ট পার্ক:
 
সব বয়সী মানুষের জন্য রয়েছে নানা আয়োজন ফয়'স লেক কনকর্ড-এ।

পুরো পার্ক জুড়ে রয়েছে নজরকাড়া প্রাকৃতিক সৌন্দর্য সাথে আধুনিক সব বিনোদন ব্যবস্থা। বাম্পার কার, ফ্যামিলি রোলার কোস্টার, পাইরেট শিপ, ফেরিস হুইলসহ আরো অনেক রাইড রয়েছে বড়দের জন্য আর হ্যাপি জাম্প, পনি এডভেঞ্চার, বেবি ড্রাগন, সার্কাস ট্রেন, বাম্পার বোটসের মতো রাইডস ছোটদের মন জুগিয়ে রাখে সারাক্ষন।

সী ওয়ার্ল্ড:

ফয়'স লেক কনকর্ড-এর পাশেই গ্রীষ্মের বিশেষ আকর্ষণ হিসেবে আছে সী ওয়ার্ল্ড ওয়াটার পার্ক। কৃত্রিম ঢেউয়ের জোয়ারে ভরপুর এই ওয়াটার পার্কে আছে বিভিন্ন রকমের ওয়াটার রাইডস যেমন ওয়েভ পুল, মাল্টি স্লাইড, ড্যানসিং জোন ইত্যাদি। অতিথিদের সুবিধার জন্য এখানে পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা চেঞ্জিং রুমের ব্যবস্থা করা আছে। ঠিক পার্কের ভিতরেই সকল বয়সীদের জন্য রয়েছে গিফ্ট শপ আর খাবারের দোকান যেখান থেকে অনায়েসেই আপনারা কেনাকাটা করতে পারবেন। ওয়াটার পার্ক সী ওর্য়াল্ডের পাশেই বিশ্রামের জন্য রয়েছে  ফয়'স লেক রিসোর্ট যেখানে বিভিন্ন আরামদায়ক রুম কিংবা বাংলো থেকে উপভোগ করতে পারবেন প্রকৃতির অপার  সৌন্দর্য। ভিন্নধর্মী বিনোদন ব্যবস্থার এই রিসোর্টটি আধুনিক সব সুযোগ সুবিধা সম্বলিত। দেশ বিদেশী নানা স্বাদের খাবারের ব্যবস্থাও করা হয় পাশের লেক ভিউ রেস্টুরেন্টে । সব মিলিয়ে ঈদের ছুটি পরিপূর্ণ করে আমোদ আর উল্লাসে দিন কাটানোর জন্য ফয়'স লেক রিসোর্টের জুড়ি নেই।

ফয়'স লেক বেসক্যাম্প:

ফয়'স লেক কনকর্ড-এর সর্বশেষ সংযোজন, ফয়'স লেক বেসক্যাম্প  বিনোদনের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করেছে।  ভ্রমণপিপাসুদের জন্য ভিন্নধর্মী সব অ্যাডভেঞ্চার একটিভিটি যেখানে সারাদিন দূর্দান্ত অভিজ্ঞতা অর্জনের জন্যফয়'স লেক বেসক্যাম্প-ই আপনার জন্য উপযুক্ত এই ঈদে। খোলা আকাশের নিচে আর্চারি, ক্লাইম্বিং ওয়াল, ট্রি টপ একটিভিটি কিংবা বিশাল ফয়'স লেক-এ কায়াকিং বা বোট রাইড আপনাকে চাঙা করে তুলবে নিমিষেই।

ঈদের বিশেষ সময় কাটানোর জন্য  ফয়'স লেক কনকর্ড-এ বিশেষ আয়োজনও করা হয়। ঈদ উপলক্ষে এখানে আয়োজন থাকে ডিজে পার্টি, ডান্স শো, ম্যাজিক শো ইত্যাদি। পরিবার, বন্ধু কিংবা প্রিয়জনকে নিয়ে উৎসবমুখর পরিবেশে তাই ঈদের ছুটি কাটানোর জন্য ঘুরে আসতে পারেন।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।