ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হারালেন গরু বিক্রির টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হারালেন গরু বিক্রির টাকা ...

চট্টগ্রাম: কোরবানির গরু বিক্রি করে টাকা মালিককে দিতে যাওয়ায় সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। ফেলে দেওয়া হয় রাস্তার পাশে।

 

প্রাণে বেঁচে যাওয়া মোহাম্মদ আজিম (৩৫) নামের ওই ব্যক্তি বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। তার বাড়ি আনোয়ারার বারখাইন ইউনিয়নের ঝিবাশি স্কুল এলাকায়।

বুধবার (২৮ জুন) সকাল ১১টার দিকে উপজেলার সাদ মুছা শিল্প পার্কের সামনে আজিমকে পড়ে থাকতে দেখে স্থানীয় উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আজিমের বাবা নুর হোসেন জানান, পাশের শিলাইগড়া গ্রামের মো. ওসমানের কাছ থেকে একটি গরু বর্গা নিয়ে লালন-পালন করেছে আজিম। মঙলবার রাতে ১ লাখ ৭৫ হাজার টাকায় গরুটি বিক্রি হয়। বুধবার সকালে সেই টাকা মালিককে বুঝিয়ে দিতে শিলাইগড়া যাওয়ার কথা ছিল।  

আনোয়ারা থানার এসআই শাহীদ হোসাইন জানান, ধারণা করা হচ্ছে- ওই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। তিনি সুস্থ হলে এ ব্যাপারে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ২৮, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।