ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

১৪ স্বর্ণের বার ছিনতাইয়ে জড়িত আরও ২ জন গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
১৪ স্বর্ণের বার ছিনতাইয়ে জড়িত আরও ২ জন গ্রেফতার  ...

চট্টগ্রাম: নগরের হাজারী গলির এক স্বর্ণ ব্যবসায়ীর ১৪টি স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনায় আরও দুই জনকে জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতার দুই জন হলেন, মো. আলমগীর (৫২) ও সরোয়ার (৩২)

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রুবেল হাওলাদার বাংলানিউজকে বলেন, এ ছিনতাইয়ের ঘটনায় মঙ্গলবার (৮ আগস্ট) রাতে ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়।

পরে তাদের আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে আসামিদের দেওয়া তথ্যে বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে বাকলিয়া ডিসি রোডের পশ্চিম বাকলিয়া দোকান মালিক সমিতির অফিস কক্ষ ও ডিসি রোডের একটি দোকানে অভিযান চালিয়ে করা হয়।
এ সময় ছিনতাই হওয়া আরও ৩টি স্বর্ণের বার ও স্বর্নালংকার সহ প্রায় ৪০ ভরি স্বর্ণ এবং স্বর্ণের বার বিক্রির ১৫ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। আজ (শুক্রবার) গ্রেফতার ওই দুই আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ৬ আগস্ট হাজারী গলির বনলতা কাটিং সেন্টার নামের স্বর্ণালংকার তৈরির কারখানার ব্যবস্থাপক কনক ধর কাপড়ের শপিং ব্যাগের ভেতর করে ১৪টি স্বর্ণবার নিয়ে গরীবউল্লাহ শাহ মাজার এলাকায় যাওয়ার জন্য রিকশায় রওনা হন। রিকশাটি হাজারী গলির মুখে এলে রিকশা আটকে ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেওয়া হয়। এই ঘটনায় কনক ধর বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন। তদন্ত করতে গিয়ে পুলিশ ঘটনাস্থলের সিসি ক্যামেরা দেখে জড়িত ৫ জনকে গ্রেফতার করে। পেশায় কারিগর দুই ভাই জয়ন্ত বণিক ও প্রবীর বণিক মিলে স্বর্ণের বার ছিনতাইয়ের এ চক্রটি গড়ে তুলে।  

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।