ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাউজানকে শান্তি ও সমৃদ্ধির উপজেলায় পরিণত করেছি: ফজলে করিম এমপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
রাউজানকে শান্তি ও সমৃদ্ধির উপজেলায় পরিণত করেছি: ফজলে করিম এমপি ...

চট্টগ্রাম: রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার কারণে দেশ এগিয়ে যাচ্ছে। নৌকার বিজয়ের এই ধারাবাহিকতা থাকায় রাউজান আজ গ্রীণ, পিংক, ক্লিন উপজেলায় রূপান্তরিত হয়েছে।

 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকালে নোয়াজিশপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত নতুনহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভাতাভোগীদের সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

তিনি বলেন, নৌকা এদেশের স্বাধীনতা এনে দিয়েছে, নৌকা দেশকে উন্নয়নের মাধ্যমে সমৃদ্ধ করেছে।

নিজেকে নৌকার মাঝি উল্লেখ করে তিনি বলেন, আড়াই যুগ গায়ের রক্ত পানি করেছি রাউজানের মানুষের কল্যাণে। রাউজানকে শান্তি ও সমৃদ্ধির উপজেলায় পরিণত করেছি। নোয়াজিষপুরের মত একটি ইউনিয়নের ৫২৪ জন বয়স্ক, ২৩৬ জন বিধবা, ২১৬ জন প্রতিবন্ধী, ৭১ জন মাতৃকালীন ভাতা, ৭ জন মুক্তিযোদ্ধা ভাতা পাচ্ছেন। দুস্থ পরিবারসমূহ টিসিবি কার্ড, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পাচ্ছেন, শিক্ষার্থীরা উপবৃত্তির টাকা পাচ্ছেন। কিছুদিনের মধ্যে ১৫ হাজার কৃষক শীতকালীন বীজ পাবে, ১২৬টি সেলাই মেশিন দেওয়া হবে নারীদের। ওয়ার্ড মেম্বাররা রাস্তার সংস্কার কাজে পাবে এক লাখ টাকা করে, চেয়ারম্যানরা পাবেন তিন লাখ টাকা।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আলমগীর পারভেজ, দিলোয়ারা ইউসুফ, শাহজাহান ইকবাল, ইলিয়াস চৌধুরী।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।