ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

তফসিলকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে আনন্দ মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
তফসিলকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে আনন্দ মিছিল  ...

চট্টগ্রাম: আগামী বছর ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনের তফসিল ঘোষণা করায় স্বাধীন নির্বাচন কমিশনকে তাৎক্ষণিক অভিনন্দন ও স্বাগত জানিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আনন্দ মিছিল বের করেছে।

বুধবার (১৫ নভেম্বর) রাতে চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চুর নির্দেশনায় মিছিলটি নগরের লালখান বাজার মহিউদ্দিন বাচ্চুর রাজনৈতিক কার্যালয় থেকে শুরু হয়ে জিইসি মোড় ও ওয়াসা মোড় প্রদক্ষিণ করে।

এ সময় বক্তারা বলেন, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশে পরিণত করার অঙ্গীকারের প্রতি জনগণ আওয়ামী লীগের ওপর আস্থা রাখবে এবং আরেকবার শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের রাজনৈতিক শক্তি ক্ষমতায় আসবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বজায় রাখতে যেকোনো ধরনের অপতৎপরতা এবং ষড়যন্ত্রের বিরুদ্ধে মাঠে থাকবেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, আবদুর রহমান, সরোয়ার জাহান, শাখাওয়াত হোসেন স্বপন, শহীদুল ইসলাম শামীম, আবদুর রাজ্জাক দুলাল, খোকন চন্দ্র তাঁতি, নাজমুল হাসান সাইফুল, আজিজ উদ্দিন চৌধুরী, আলমগীর আলম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।