ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেস ক্লাবের পারিবারিক সম্মিলনে নানা আয়োজনে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ২, ২০২৪
চট্টগ্রাম প্রেস ক্লাবের পারিবারিক সম্মিলনে নানা আয়োজনে

চট্টগ্রাম: নানা আয়োজনের মধ্য দিয়ে বুধবার (১ মে) চট্টগ্রাম প্রেস ক্লাবের পরিবারিক সম্মিলন অনুষ্ঠিত হয়েছে। নগরের ফয়’স লেক ও সি-ওয়ার্ল্ডে আয়োজিত এ অনুষ্ঠানে বিপুল সংখ্যক সদস্য এবং তাদের পরিবারবর্গ অংশ নিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়।  

প্রেস ক্লাব সভাপতি সালাহউদ্দিন মো. রেজার সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

বিকেল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত অনুষ্ঠানমালায় ছিল রাইডস উপভোগ, নৌকাভ্রমণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, আড্ডা, কথামালা, চা- নাস্তা, নৈশভোজ ও র‌্যাফল ড্র।

বক্তারা বলেন, পেশাগত ব্যস্ততার কারণে সাংবাদিকরা পরিবারকে খুব একটা সময় দিতে পারেন না। এ ধরনের পারিবারিক সম্মিলন করা গেলে নিজেদের পরিবারের পাশাপাশি সদস্যদের পরিবার একসঙ্গে আনন্দে মেতে উঠতে পারেন। এতে মানসিক প্রশান্তি আসে। নতুন উদ্যমে কাজ করার স্পৃহা জাগে।  

সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, বর্তমান কমিটি দায়িত্ব নেওয়ার পর থেকে সদস্যদের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রেস ক্লাবকে স্বাবলম্বী করতে নানা উদ্যোগের পাশাপাশি বিভিন্ন সৃজনশীল অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। আগামীতেও আরো নতুন কিছু করার চেষ্টা অব্যাহত থাকবে।

দেবদুলাল ভৌমিক বলেন, এই মিলনমেলায় সদস্যরা তাদের পরিবার নিয়ে মেতে উঠেছে-এটাই আমাদের সার্থকতা। পারিবারিক সম্মিলনে সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে দিনটি উপভোগ করেছেন।

যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন  চক্রবর্তী, পারিবারিক সম্মিলন উদযাপন কমিটির আহবায়ক ও প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি চৌধুরী ফরিদ, সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, সম্মিলন উপকমিটির সদস্যসচিব এবং প্রেস ক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান।  

এ সময় সম্মিলন উপকমিটির যুগ্ম আহবায়ক ও প্রেস ক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, গ্রন্থাগার সম্পাদক কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মো. আইয়ুব আলী ও বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দারের উপস্থাপনায় অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রত্যয় বড়ুয়া অভি, জিয়াউদ্দিন বাদশা, জুলি, লিজা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য সুবল বড়ুয়া এবং সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিকের সহধর্মিণী কান্তা দে ও প্রেস ক্লাব সদস্য ঋত্বিক নয়নের সহধর্মিণী সুবর্ণা দাশ।  

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মে ০২, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।