ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণকালে ম্যাজিস্ট্রেটের হানা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মে ৬, ২০২৪
মীরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণকালে ম্যাজিস্ট্রেটের হানা ...

চট্টগ্রাম: মীরসরাই উপজেলা নির্বাচনে এক চেয়ারম্যান পদপ্রার্থীর পক্ষে ভোটারদের মাঝে টাকা বিতরণকালে হানা দেন ম্যাজিস্ট্রেট। ঘটনার সত্যতা পেয়ে প্রার্থীর বেয়াইকে করা হয় জরিমানা।

সোমবার (৬ মে) সকালে উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের শান্তিরহাট এলাকায় নুরুল আলমের বাড়িতে এ অভিযান চালান মীরসরাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী।

জানা গেছে, চেয়ারম্যান প্রার্থী শেখ আতাউর রহমানের পক্ষে বেয়াই নুরুল আলম বাড়িতে সকালে শতাধিক নারী-পুরুষকে লাইনে দাঁড় করিয়ে টাকা বিতরণ করছিলেন।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে যান। পরে উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬-এর ৩২ ধারা অনুযায়ী নুরুল আলমকে জরিমানা করা হয়।

তবে চেয়ারম্যান প্রার্থী শেখ আতাউর রহমান টাকা বিতরণের বিষয়ে জানেন না বলে দাবি করেছেন। তিনি বলেন, ‘কে কোথায় টাকা বিতরণ করেছে তা জানি না’।

মীরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত চক্রবর্তী জানান, শান্তিরহাট এলাকার একটি বাড়িতে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোটারদের মাঝে টাকা বিতরণ করার খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় সেখানে ভোটারদের লম্বা লাইন দেখা গেছে। এটা উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা লঙ্ঘন। অভিযুক্ত নুরুল আলমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মে ০৬, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ