ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহসিন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুন ১১, ২০২৪
মহসিন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল  ...

চট্টগ্রাম: বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে চট্টগ্রাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ।  

মঙ্গলবার (১১ জুন) কলেজ জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে চকবাজার, গনি বেকারি ঘুরে মিছিলটি কলেজের বঙ্গবন্ধু ম্যুর‍ালের পাদদেশে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে চট্টগ্রাম নগর ছাত্রলীগের নেতা মুহাম্মদ আনোয়ার হোসেন পলাশ বলেন, এবার ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট উপস্থাপন করা হয়েছে। শেখ হাসিনা সরকার যে বাজেট দিয়েছে এই বাজেট তারুণ্যের স্বপ্নপূরণের বাজেট।

এই বাজেট শিক্ষার্থীদের স্বপ্ন পূরণের বাজেট। এটি বেকারত্ব দূরীকরণের উপযোগী। এটি প্রযুক্তিকে ব্যবহার করে আগামীতে আর্থিক সমৃদ্ধি নিশ্চিতের বাজেট।

তিনি বলেন, যে বাজেট উপস্থাপন করা হয়েছে এটি বৈশ্বিক অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলা করার উপযোগী। বর্তমানে পৃথিবীর অর্থনীতি নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পৃথিবীর বিভিন্ন রাষ্ট্রনায়করা। আমরা মনে করি, পৃথিবীব্যাপী কৃচ্ছ্রসাধন থেকে বাইরে এসে জনগণের জীবনমান উন্নয়নের উপযোগী বাজেট হচ্ছে এটি।

এসময় উপস্থিত ছিলেন সুমন শাহরিয়ার, ইফতেখার রানা, মিনহাজুল আবেদীন সাজিদ, মো. নাজিম উদ্দিন, জিয়াউল হক এমদাদ, সিমলা দত্ত তন্বী, আবদুস সোবাহন, এমএ মনির, মোহাম্মদ এরশাদ, দোলন বড়ুয়া, রাবেয়া বসরি লিজা, নিশি চৌধুরী, হাবিবুর রহমান সুজন, শাখাওয়ার হোসেন রাব্বি, নাজমুল হাসান বাপ্পু, সরওয়ার মির্জা, মোহাম্মদ শাহরিয়ার, ফারহান উদ্দিন খান, মো. ইমাম হোসেন ইমন, নুর উদ্দিন ফয়সাল, মো.হাছান, জয় দে, আনিকা সুলতান, আবির হোসেন ও নাইমুর রহমান।  

এছাড়া আমিনুল ইসলাম রাকিব, রাজিব মাহমুদ, কায়সার হামিদ, মোহাম্মদ মিজান, জোবায়ের, জিহাদ, ওসামা, অর্পন পাল, সাবিত হাসান, মঞ্জুর মোর্শেদ এনি, মো. সাকিব, মোহাম্মদ সালাউদ্দিন, শিমুল দাশ, আব্দুল লতিফ, মোহাম্মদ ফাহিম, মোহাম্মদ তুহিন, আনোয়ার হোসেন, মো. রাশেদ, পারভেজ, আবরার, তামিম, মাহতিম সাকিব, ওসমান খান, আদিব, মাশরাফি, শেখ আব্দুল আজিজ, হামিদ, আজম, নকিব, মোনতাসিম, ফয়সাল, শাহরিয়া, ফাহিম, সাকিব, লিমন, সাজ্জাদ, সিফাত, মুশফিক, শুভ, নেহাল, শোয়াইভ, আবিয়াজ, আনাস বিন বাকের, আরমান, ইসফাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ১১, ২০২৪
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।