ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাজি বজল আহমদের ইন্তেকাল, পররাষ্ট্রমন্ত্রীর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
হাজি বজল আহমদের ইন্তেকাল, পররাষ্ট্রমন্ত্রীর শোক

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের সমাজ হিতৈষী হাজি বজল আহমদ কন্ট্রাক্টর (৯৪) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ....রাজেউন)।  

সোমবার (১ জুলাই) বিকেল চারটার দিকে কোদালা ইউনিয়নের নিজগৃহে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে দুই পুত্র ও দুই কন্যাসন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান তিনি।  

কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য নাছির উদ্দীনের পিতা শিক্ষানুরাগী বজল আহমদ কন্ট্রাক্টরের মৃত্যুর সংবাদে রাষ্ট্রীয় কাজে সৌদি আরব সফররত শোকাহত পররাষ্ট্রমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

রাঙ্গুনিয়ার সন্তান পররাষ্ট্রমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হাজি বজল আহমদ কন্ট্রাক্টর জনহিতকর কাজে নিজেকে ব্যাপৃত রেখেছিলেন এবং এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।  

মঙ্গলবার (২ জুলাই) সকাল ১০টায় কোদালা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। তিনি ছিলেন কোদালা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পতিষ্ঠা ও পরিচালনা কমিটির নানা দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।