ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাছের সঙ্গে আটকে গিয়ে প্রাণে বাঁচলো বাস যাত্রীরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
গাছের সঙ্গে আটকে গিয়ে প্রাণে বাঁচলো বাস যাত্রীরা ...

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে আটকে যাওয়ায় প্রাণে বাঁচলেন বাস যাত্রীরা। তবে এসময় বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারকে ধাক্কা দিলে সেটি মহাসড়ক থেকে খাদে পড়ে যায়।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর ৬টার দিকে উপজেলার বড় কুমিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারে থাকা চালকসহ ৬জন গুরুতর আহত হন।

প্রাণে বেঁচে যান বাসে থাকা ৩০ জন যাত্রী। আহতদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, বৃষ্টিতে চলাচলে সমস্যা হওয়ায় প্রাইভেটকারটি সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের বাস প্রাইভেটকারে ধাক্কা দেয়। পরে বাসটি মহাসড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে আটকে যায়।  

বার আউলিয়া হাইওয়ে থানার এটিএসআই শাহিন আলম বলেন, আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকার উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মহাসড়কের পাশে থাকা গাছের সঙ্গে বাসটি আটকে যাওয়ায় বাসের মধ্যে থাকা যাত্রীরা প্রাণে বেঁচে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।