ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এলাকার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এলাকার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: মোতালেব ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব এমপি বলেছেন, আমাদের আওয়ামী লীগকে শক্তিশালী করাসহ সাধারণ মানুষের কাছে সাতকানিয়া-লোহাগাড়ায় চলমান উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে হবে। আমি সাতকানিয়া-লোহাগাড়ায় উন্নয়ন করতে চাই, আপনাদেরকে ধৈর্য ধারণ করে আমাকে সহযোগিতা করতে হবে।

যে উন্নয়ন চরতীতে হবে, ঠিক একই উন্নয়ন চুনতীতে হবে, আমি সুষম উন্নয়নে বিশ্বাসী। কোনো এলাকার প্রতি আমি বিমাতাসুলভ আচরণ আমি করব না।
সাতকানিয়া-লোহাগাড়ার উন্নয়নের স্বার্থে আমি রাজনীতি করি। আমার চাওয়ার পাওয়ার কিছু নাই, মানুষের সেবা আমার মূল লক্ষ্য। এলাকার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে করতে হবে। গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে দুইটি পক্ষ ছিল, এখন কোনো পক্ষ নেই। সাতকানিয়া-লোহাগাড়ার উন্নয়নের লক্ষ্যে দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি।  

সোমবার (১৫ জুলাই) সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের দ্বীপ চরতীতে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ মোতালেব বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে এবং প্রতিটি মানুষের কাছে স্বাধীনতার সুফল পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। গত সাড়ে ১৫ বছরে আমরা দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নানা ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করেছে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে জাতির পিতার আজীবন স্বপ্নের উন্নত, সমৃদ্ধ, আধুনিক স্মার্ট সোনার বাংলাদেশ গড়ে তুলি।  

চরতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সভাপতিত্বে ও চরতী ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য  ডা. আ ম ম মিনহাজুর রহমান, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দীন, দক্ষিণ জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন ও সাইফুল ইসলাম সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।