ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কোটা আন্দোলন: চট্টগ্রামে ৩০ মামলায় গ্রেপ্তার ৮৪৭

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
কোটা আন্দোলন: চট্টগ্রামে ৩০ মামলায় গ্রেপ্তার ৮৪৭

চট্টগ্রাম: কোটা সংস্কার আন্দোলন চলাকালে নাশকতার অভিযোগে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম নগরী থেকে ২৭ জন এবং বিভিন্ন থানা থেকে ১৭ জন গ্রেপ্তার হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

এ নিয়ে বিভিন্ন মামলায় গত ১১ দিনে চট্টগ্রামে মোট ৮৪৭ জন গ্রেপ্তার হলেন।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৭ জনকে গ্রেপ্তার করা হয়।

সবমিলিয়ে চট্টগ্রাম নগরীর ১৯টি মামলায় ৪৭৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নতুন করে নগরের আকবরশাহ থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় ৩৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০ থেকে ৭৫ জনকে আসামি করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন থানা থেকে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সবমিলিয়ে চট্টগ্রাম জেলার ১১ টি মামলায় ৩৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।