ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় ভাঙলো চবি শিক্ষার্থীর দুই পা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
সড়ক দুর্ঘটনায় ভাঙলো চবি শিক্ষার্থীর দুই পা ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চবি পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীদের ত্রাণবাহী একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এ ঘটনায় ২ জন গুরুতরসহ ১২ জন আহত হন।

তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে মীরসরাইয়ের জোরারগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাড়িটি ত্রাণ নিয়ে নোয়াখালীর দিকে যাচ্ছিল।  

জানা গেছে, বন্যার্তদের সাহায্যের জন্য গত দুই দিন ধরে ত্রাণ বিতরণ করে আসছে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীরা। মঙ্গলবার রাত ৩টার দিকে ট্রাকে করে নোয়াখালীর সেনবাগের দিকে ত্রাণ নিয়ে রওনা দেন তারা। মীরসরাই পার হওয়ার পর জোরারগঞ্জ এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে সামনের আসনে থাকা ২ শিক্ষার্থী গুরুতর আহত হন এবং ট্রাকের সামনের অংশ দুমড়ে- মুচড়ে যায়।  

গুরুতর আহত দুই শিক্ষার্থীরা হলেন, পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফাহিম আহমাদ পলাশ, একই শিক্ষাবর্ষের সাদমান হায়দার ও ২০২২-২৩ শিক্ষাবর্ষের কায়কোবাদ।  

পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আশিক সরকার বলেন, আমাদের একটি টিম নোয়াখালীর সেনবাগের দিকে রাত তিনটার দিকে রওনা হয়েছিল। মীরসরাই পার হওয়ার পর জোরারগঞ্জে ত্রাণবাহী ট্রাকটি দুর্ঘটনার শিকার হলে ২ জন গুরুতর আহত হন, বাকিরাও ছোটখাটো আঘাত পেয়েছেন। সবাইকে চমেকে ফ্রি চিকিৎসা দেওয়া হচ্ছে। পলাশের এক পায়ের জয়েন্ট ছুটে গেছে এবং দুই পা ভেঙে গেছে। সাদমানের পায়ের হাড় ভেঙে গেছে। কায়কোবাদ মাথায় আঘাত পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।