ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গুজব ছড়িয়ে স্বৈরাচারের দোসররা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
গুজব ছড়িয়ে স্বৈরাচারের দোসররা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) সংসদীয় আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রাথমিক মনোনয়নপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান বলেছেন, শেখ হাসিনা পালিয়ে গেছে বলেই মনে করবেন না যে, স্বৈরাচার-ফ্যাসিবাদের দোসররা পালিয়ে গেছে। আছে তারা।

নানা রকম গুজব ছড়ানোর চেষ্টা হচ্ছে, নানা রকম বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা হচ্ছে। কোনো রকমের গুজব, কোনো রকমের বিভ্রান্তিতে যেন আমরা পা না দেই।
দেশে গুজব ছড়িয়ে পতিত স্বৈরাচারের দোসররা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে।  

বৃহস্পতিবার (৯ অক্টোবর) রাতে আনোয়ারা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন  পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য মোস্তাফিজুর রহমান বলেন, রাজনীতিতে জনগণের চেয়ে বেশি শক্তিশালী আর কেউ নেই। আল্লাহর মেহেরবানিতে সেই জনগণের মধ্যে বিপুল জনপ্রিয়তা আছে শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের। বিপুল জনপ্রিয়তা আছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের। কাজেই আমাদের উচিত জনগণের সঙ্গে সম্পৃক্ত থাকা, তাদের কল্যাণের জন্য কাজ করা। অনৈক্য সৃষ্টিকারীদের বিষয়ে সজাগ থাকতে হবে। দুর্গোৎসব চলছে। আমাদের দায়িত্ব যাতে করে সেখানে কোনো বিশৃঙ্খলা না হয় সেটা দেখা। কারণ কিছু মানুষ আছে, যারা চক্রান্ত করে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করে আমাদের দেশের বদনাম করার চেষ্টা করবে।

এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও আনোয়ারা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফৌজল আমিন চৌধুরী, যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন চৌধুরী জাহেদ, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, বিএনপি নেতা কাজী নুরুল ইসলাম, আনোয়ারা উপজেলা দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি সাগর মিত্র, সাধারণ সম্পাদক প্রদীপ ধর, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আলম খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুবদল নেতা হান্নান রোহিন তালুকদার, আনোয়ারা উপজেলা যুবদল নেতা আলমগীর খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নুর শাহেদ খান রিপন, আনোয়ারা উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক জসীম উদ্দীন চৌধুরী, যুবদল নেতা জসিম, যুবদল নেতা শাহবাজ খান, ছাত্রদল নেতা রিফাতুজ্জামান তারেকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।