ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘খালেদার সমাবেশে জনতার ঢল দেখে দিশেহারা আ’লীগ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
‘খালেদার সমাবেশে জনতার ঢল দেখে দিশেহারা আ’লীগ’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বেগম খালেদা জিয়ার জনসভায় জনতার ঢল দেখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে রাষ্ট্রীয় সন্ত্রাসীর পাশাপাশি দলীয় সন্ত্রাসীদেরও লেলিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

গাজীপুরে খালেদা জিয়ার সমাবেশে ১৪৪ ধারা জারির প্রতিবাদে সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

শনিবার বিকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে নগর বিএনপি এ সমাবেশের আয়োজন করে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন,‘আওয়ামী লীগ অবৈধভাবে দখল করা ক্ষমতা কুক্ষিগত করে রাখতে মরিয়া হয়ে উঠেছে।
রাষ্ট্রীয় সন্ত্রাস ও দলীয় সন্ত্রাস মিলে অবৈধ ক্ষমতা দখলে রাখার চেষ্টা করছে। ’

তিনি বলেন,‘অবৈধ নির্বাচন ও সংসদের বিরুদ্ধে জনগণের ক্ষোভের বহিঃপ্রকাশ দেখে আওয়ামী লীগ রাষ্ট্রীয় সন্ত্রাসীদের সঙ্গে দলীয় সন্ত্রাসীদেরও লেলিয়ে দিয়েছে। ঢাকার বকশিবাজারে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের উপর হামলা করলেও প্রশাসন ছিল নীরব। অথচ ওই দিনের ঘটনায় বিএনপি’র সিনিয়র নেতাদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়। নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়। কিন্তু দেশের জনগণ আওয়ামী লীগের এইসব অপকর্ম মেনে নিবে না। জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে মুক্তির সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে দেশকে মুক্ত করবে, দেশের গণতন্ত্রকে মুক্ত করবে। ’
 
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমীর খসরু বলেন,‘বিএনপির সমাবেশে জনতার ঢল দেখে দিশেহারা হয়ে পড়েছে আওয়ামী লীগ। তাই তাদের সহযোগী সংগঠন ও প্রশাসনকে দিয়ে ২০ দলীয় জোটের জনসভা প- করার অপচেষ্টা করছে। জীবনের বিনিময়ে হলেও এবার বিজয় হবে। যেকোন ধরনের ভয় ভীতিকে উপেক্ষা করে শেখ হাসিনার সন্ত্রাসী বাহিনীকে পরাজিত করে দেশে গণতন্ত্র কায়েম করা হবে, দেশের মানুষকে মুক্ত করা হবে। ’

নগর বিএনপি’র সহ সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, নগর বিএনপির সহ সভাপতি সামশুল আলম, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহবুবুর রহমান শামিম ও ন্যাপ সভাপতি ওসমান গণি শিকদার।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।