ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মা-মেয়ে হত্যা মামলায় আরও দু’জনের সাক্ষ্য

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
মা-মেয়ে হত্যা মামলায় আরও দু’জনের সাক্ষ্য

চট্টগ্রাম: নগরীর আগ্রাবাদে মা-মেয়েকে নৃশংসভাবে খুনের ঘটনায় আরও দু’জন সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে এ মামলায় তিনজনের ‍সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।



বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ ওবায়দুস সোবহানের আদালতে এ সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

দু’জন সাক্ষ্য হল মনিরুজ্জামান ও রাজিব কর্মকার।
তারা অভিযোগপত্রভুক্ত জব্দ তালিকার সাক্ষী।

দু’জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামি ১২ জানুয়ারি এ মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন বলে ‍সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর এ মামলার বাদি সিএন্ডএফ ব্যবসায়ী রেজাউল করিম আদালতে সাক্ষ্য দেন।

২০১৪ সালের ২৪ মার্চ সকালে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নম্বর সড়কে যমুনা নামে একটি ভবনের চতুর্থ তলায় জনৈক সিএন্ডএফ ব্যবসায়ীর স্ত্রী রেজিয়া বেগম (৫০) এবং মেয়ে এসএসসি পরীক্ষার্থী সায়মা নাজনীন নিশাতকে (১৬) পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় সিএন্ডএফ ব্যবসায়ী মো.রেজাউল করিম বাদি হয়ে দু’জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আসামীরা হল, মেয়ে নিশাতের প্রেমিক আবু রায়হান এবং রায়হানের বন্ধু ও ভাড়াটে খুনি শহীদ।

২৬ মার্চ ভোরে রায়হানকে ঢাকার আরামবাগে একটি হোটেল থেকে এবং শহীদকে চট্টগ্রাম নগরীর খুলশী থানার মাষ্টার লেন থেকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

গত ২৫ মে এ মামলার অভিযোগপত্র আদালতে জমা দেন তদন্তকারী কর্মকর্তা ও ডবলমুরিং থানার এস আই মাঈনউদ্দিন। অভিযোগপত্রে মেয়ের বন্ধু আবু রায়হান ওরফে আরজু (২১) এবং ভাড়াটে খুনি শহিদকে (২৫) আসামী হিসেবে অভিযুক্ত করা হয়েছে।

৮ জুলাই আদালত দু’আসামীর বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরুর আদেশ দেন। ৪ আগস্ট থেকে আদালত সাক্ষ্যগ্রহণ শুরুর সময় নির্ধারণ করেন।

আদালত সূত্রে জানা গেছে, আট পৃষ্ঠার অভিযোগপত্রে ৩৭ জনকে সাক্ষী করা হয়েছে। প্রেমে প্রত্যাখাত হয়ে প্রতিশোধ নিতে রায়হান খুনি শহীদকে ভাড়া করে দু’জনে খুনের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন তদন্তকারী কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮,২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।