ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে জামায়াত নেতা গ্রেপ্তার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
চট্টগ্রামে জামায়াত নেতা গ্রেপ্তার

চট্টগ্রাম: নগরীর লালদিঘির পাড় এলাকা থেকে নগর জামায়াতের রুকন মুজিবুর রহমানকে (৩৬) গ্রেপ্তার করেছে কোতয়ালি থানা পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মুজিবুরকে গ্রেপ্তার করা হয়েছে।



নগর পুলিশের কাছে তথ্য আছে, গত ৫ জানুয়ারি নগরীর নাসিমন ভবনে পুলিশের সঙ্গে সংঘাতে জড়িত ছিলেন মুজিবুর রহমান। এরপর সম্প্রতি নগর জুড়ে যেসব নাশকতার ঘটনা ঘটছে তার সঙ্গেও মুজিবুরের সম্পৃক্ততা আছে।


কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, মুজিবুর রহমান নগর জামায়াতের একজন গুরুত্বপূর্ণ নেতা। আটকের পর আমরা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছি। জিজ্ঞাসাবাদে সহিংসতার পরিকল্পনার বিষয়ে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য দিচ্ছেন মুজিবুর।

মুজিবুর রহমান সরকারি হাজী মুহম্মদ মহসিন কলেজ ছাত্র শিবিরের সাবেক সভাপতি। গত ৫ জানুয়ারি পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষের ভিডিও ফুটেজ দেখে মুজিবুর রহমানের সম্পৃক্ততার তথ্য পাবার পর তার খোঁজে মাঠে নামে পুলিশ। গত দু’দিন ধরে তাকে গ্রেপ্তারে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযানও চালায় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।