ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ৩৫তম ব্যাচ

‘জারুল তলায় প্রাণের মেলা’ ৮ জানুয়ারি

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
‘জারুল তলায় প্রাণের মেলা’ ৮ জানুয়ারি ফাইল ফটো

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩৫তম ব্যাচের (সেশন ১৯৯৯-২০০০) শিক্ষার্থীদের মিলনোৎসব ‘জারুল তলায় প্রাণের মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ জানুয়ারি (শুক্রবার)।

দিনব্যাপী অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে শাটল ট্রেনে ভ্রমণ, র‌্যালি, সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্মৃতিচারণ, আড্ডা, র‌্যাফেল ড্র সহ নানা বর্ণিল আয়োজন।



চবি ৩৫ তম ব্যাচের শিক্ষার্থী শান্তনু চৌধুরী বাংলানিউজকে বলেন, ক্যাম্পাসের জারুল তলায় এই উৎসবে যোগ দিচ্ছেন প্রায় এক হাজার শিক্ষার্থী ও তাদের পরিবার। সবাই মিলে প্রাণের ক্যাম্পাসে কিছুটা সময় গান-আড্ডা-কথামালায় মেতে উঠতে এ আয়োজন করা হয়েছে।


আয়োজক সূত্র জানায়, অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে চট্টগ্রাম শহর থেকে সকালের ট্রেনে দল বেঁধে শাটল ট্রেনের স্মৃতি জাগানিয়া গান করতে করতে ক্যাম্পাসে যাওয়া। সকাল ১০টায় মউর দোয়ান থেকে জারুলতলা পর্যন্ত র‌্যালি। ৩৫তম ব্যাচের শিক্ষার্থী শান্তনু চৌধুরী নারীসঙ্গ বইয়ের পাঠ উন্মোচন। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও আড্ডা। পরিবারের শিশুদের জন্য নানা প্রতিযোগিতা, আবৃত্তি ও প্যারোডি গান।

দুপুরের বিরতির পর ফরেস্ট্রির সুমন, ইতিহাসের শান্ত ও অর্থনীতির ইশতির পরিবেশনা।   ব্যান্ড সঙ্গীত পরিবেশন করবে প্রলয়শিখা ও মাহতাব, চর্তুদোলা ও হিমেল (সমাজবিজ্ঞান) এবং খুঁটি ও মাসুদ(ইংরেজি)। প্রাণের মেলায় থাকছে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী, র‌্যাফেল ড্র, ব্যাচের স্মারকসহ নানা কিছু। অনুষ্ঠানে চবি ৩৫ তম ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।