ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনী এলাকায় যান চলাচলে নিষেধাজ্ঞা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
নির্বাচনী এলাকায় যান চলাচলে নিষেধাজ্ঞা

চট্টগ্রাম: পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলার ১০ উপজেলার নির্বাচনী এলাকায় সকল ধরনের যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

সোমবার বিকেলে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার ১০ পৌর এলাকায় ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) মধ্যরাত ১২টা থেকে ৩০ ডিসেম্বর (বুধবার) মধ্যরাত পর্যন্ত বেবি টেক্সি, অটোরিক্সা, ইজিবাইক, টেক্সিক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো সহ সকল ধরনের যান চলাচল বন্ধ থাকবে।   এছাড়া ২৭ ডিসেম্বর মধ্যরাত ১২টা থেকে ৩১ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত মোটর সাইকেল চলাচলের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।


জেলার সন্দ্বীপ, মিরসরাই, বারৈয়ারহাট, সীতাকুণ্ড, বাঁশখালী, সাতকানিয়া, রাঙুনিয়া, রাউজান, পটিয়া ও চন্দনাইশের পৌর এলাকায় এ নিষেধাজ্ঞা কার্যকর থাকবে। মোটর ভেহিক্যালস অধ্যাদেশ ১৯৮৩’র ৮৮ ধারা অনুযায়ী এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

৩০ ডিসেম্বর সারাদেশের মতো চট্টগ্রাম জেলার ১০টি পৌরসভায় অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন।   নির্বাচনকে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।