ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিকাল পাঁচটায় সচল হলো কাস্টম হাউস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিকাল পাঁচটায় সচল হলো কাস্টম হাউস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সিঅ্যান্ডএফ এজেন্টদের দাবি ‍অনুযায়ী কাজের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার আশ্বাসের প্রেক্ষিতে দেশের সবচেয়ে বড় রাজস্ব আদায়কারী প্রতিষ্ঠান চট্টগ্রাম কাস্টম হাউস সচল হয়েছে বিকাল পাঁচটায়।

বুধবার সকাল ১০টা থেকে বিক্ষুব্ধ সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নেতা, সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানের মালিক, কর্মকর্তা-কর্মচারীরা বিল অব এন্ট্রি দাখিল বন্ধ করে দিলে কাস্টম হাউসে অচলাবস্থার সৃষ্টি হয়েছিল।



চিটাগাং কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বাচ্চু বাংলানিউজকে বলেন, বিল অব এন্ট্রি দাখিল বন্ধ করে দেওয়ার পর কাস্টম হাউসের কমিশনার হোসেন আহমদসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আমাদের বৈঠক হয়েছে। এতে আমরা কাজের পরিবেশ নিশ্চিত করার জন্য সুনির্দিষ্ট কিছু প্রস্তাবনা দিয়েছি।
কর্তৃপক্ষ কিছু প্রস্তাবনা মেনে নিয়েছেন। আর কিছু প্রস্তাবনার ব্যাপারে আগামী ৩ জানুয়ারি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য শুল্কের উপস্থিতিতে আলোচনা হবে।

কর্তৃপক্ষের ইতিবাচক সিদ্ধান্তের ফলে বিকাল পাঁচটা থেকে পুনরায় বিল অব এন্ট্রি দাখিল শুরু করা হয় বলে জানান আলতাফ হোসেন বাচ্চু।      

** কাস্টম হাউসে কাজ বন্ধ রেখেছেন সিঅ্যান্ডএফ এজেন্টরা

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।