ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাস্তা অবরোধ করে ব্যবসায়ীকে অপহরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
রাস্তা অবরোধ করে ব্যবসায়ীকে অপহরণ

চট্টগ্রাম: নগরীতে ফিল্মি স্টাইলে রাস্তায় ব্যারিকেড দিয়ে আব্দুল হাকিম (৩৫) নামে এক ব্যবসায়ীকে অভিজাত গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়েছে।   পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।

 

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) গভীর রাত ১২টা ৪০ মিনিটে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।   গত তিনদিনেও ওই ব্যবসায়ীর খোঁজ মেলেনি।
 

আব্দুল হাকিমের পিতার নাম মদন মিয়া।   নগরীর চান্দগাঁও এলাকায় ওয়েল টাওয়ারের আটতলায় নিজস্ব ফ্ল্যাটে তিনি পরিবার নিয়ে থাকেন।   হারবাল ওষুধের কারখানা এবং আবাসন ব্যবসার সঙ্গে তিনি জড়িত।

চ‍ান্দগাঁও থানার ওসি আবু মোহাম্মদ শাহজাহান কবির বাংলানিউজকে জানান, মঙ্গলবার গভীর রাতে আব্দুল হাকিম নিজের নিশান পাজেরো গাড়ি চালিয়ে চান্দগাঁও এলাকায় বাসায় ফিরছিলেন।   বাহির সিগন্যাল এলাকায় একটি কালো প্রাডো পাজেরো ও সাদা মাইক্রোবাস সড়কে আড়াআড়িভাবে অবরোধ সৃষ্টি করে আব্দুল হাকিমের গাড়ির গতিরোধ করে।   তাকে নিজের গাড়ি থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে নেয়া হয়।   এরপর মাইক্রোবাস ও প্রাডো গাড়িটি নগরীর বহদ্দারহাটের দিকে যাত্রা শুরু করে।  

পুলিশ অনুসন্ধানে জানতে পেরেছে, মাইক্রোবাস এবং প্রাডো গাড়ি দু’টি চান্দগাঁও এলাকায় এসে কিছুক্ষণ অবস্থান করে।   এরপর আবারও বহদ্দারহাটের দিকে চলে যায়।   আব্দুল হাকিমের গাড়িটি পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।

এ ঘটনায় বুধবার রাতে নগরীর চান্দগাঁও থানায় অপহরণ মামলা দায়েরের পর পুলিশ কৌশলে বৃহস্পতিবার সকালে নগরীর জঙ্গি শাহ’র মাজার থেকে সেলিম সরকার নামে একজনকে আটক করে।   তার মোবাইলে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাসহ গুরুত্বপূর্ণ অনেকের নম্বর পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আব্দুল হাকিমকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে কিনা জানতে চাইলে ওসি বলেন, এ বিষয়ে আমরা কিছু জানিনা।   এ ধরনের অভিযোগ তো পাইনি।  

বাংলাদেশ সময়: ১৩৪৩ ডিসেম্বর ৩১, ২০১৫
আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।