ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রীমায় নিহতদের পরিবারকে অনুদান দিচ্ছে হিন্দু ফাউন্ডেশন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
রীমায় নিহতদের পরিবারকে অনুদান দিচ্ছে হিন্দু ফাউন্ডেশন

চট্টগ্রাম: নগরীর এস এস খালেদ রোডে রীমা কমিউনিটি সেন্টারে পদদলনের শিকার হয়েনিহত ১০ জনের পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ হিন্দু ফাউন্ডেশন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে ফাউন্ডেশনের কার্যকরী সংসদের সভায় এই অনুদান দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।   সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান দুলাল কান্তি মজুমদার।

ফাউন্ডেশনের মহাসচিব শ্যামল কুমার পালিত বাংলানিউজকে বলেন, প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে অমুসলিমদের জন্য ভোজের আয়োজনে যারা মারা গেছেন তাদের পরিবারকে আমরা ১০ হাজার টাকা করে দেব।   অসহায় পরিবারগুলোর যে কোন বিপদে-আপদে আমরা তাদের পাশে থাকব।

সভায় চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের মহাসচিব শ্যামল কুমার পালিত, প্রকৌশলী পরিমল কান্তি চৌধুরী, কে পি দাশ, দিলীপ কুমার মজুমদার, অধ্যাপক সচ্চিদানন্দ রায় চৌধুরী, অধ্যাপক হারাধন নাগ, ডা. গৌতম চৌধুরী, বিশ্বজিৎ পালিত, প্রকৌশলী উদয় শেখর দত্ত, আশুতোষ সরকার, তাপস হোড়, অজিত কুমার আইচ, বাসনা দাশ, সুভাষ দাশ ও সুমন কান্তি দে।

গত ১৪ ডিসেম্বর গভীর রাত ৩টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।   ১৮ ডিসেম্বর মহিউদ্দিনের কুলখানিতে তার পরিবার নগরীর বিভিন্ন কমিউনিটি সেন্টারে মেজবানের আয়োজন করে।

কুলখানিতে নগরীর এস এস খালেদ সড়কে রীমা কমিউনিটি সেন্টারে পদদলিত হয়ে দশজনের মৃত্যু হয়।  আহত হন ২৫জন।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।