ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউর স্প্রিং সেমিস্টারে ভর্তি পরীক্ষা শনিবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
সিআইইউর স্প্রিং সেমিস্টারে ভর্তি পরীক্ষা শনিবার

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) স্প্রিং সেমিস্টারের (২০১৮) ভর্তি পরীক্ষা আগামি শনিবার (৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জামালখানস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ভর্তি এবং রেজিস্ট্রেশন অফিস থেকে সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের অন্তর্ভূক্ত বিবিএ ও এমবিএ কোর্স, আইন অনুষদের অন্তর্ভূক্ত এলএলবি ও এলএলএম, এলএলএম ইন হিউম্যান রাইটস্ কোর্স, লিবারেল আর্টস অনুষদের অন্তর্ভূক্ত ইংরেজি বিভাগ, প্রকৌশল ও কম্পিউটার বিজ্ঞান অনুষদের অন্তর্ভূক্ত কম্পিউটার বিজ্ঞান এবং প্রকৌশল (সিএসই), কম্পিউটার বিজ্ঞান (সিএস), কম্পিউটার প্রকৌশল (সিই), তড়িৎ এবং ইলেকট্রনিক প্রকৌশল (ইইই), ইলেকট্রনিক এবং টেলিযোগাযোগ প্রকৌশল (ইটিই) বিভাগে ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে।

ভর্তি পরীক্ষার ফরম বিশ্ববিদ্যালয়ের তথ্য অফিস থেকে সংগ্রহ করা যাবে অথবা প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (www.ciu.edu.bd) থেকে ফরম ডাউনলোড করে জমা দেওয়া যাবে। ভর্তি ফরম জমা দেওয়ার শেষ তারিখ ৪ জানুয়ারি (বৃহস্পতিবার)।

 

এদিকে, অন্যান্য বিশ্ববিদ্যালয়ে কিছু কোর্স/ক্রেডিট সম্পন্ন করেছে এমন শিক্ষার্থীরাও ‘ট্রান্সফার স্টুডেন্ট’ হিসেবে সিআইইউতে ভর্তির জন্য বিবেচিত হবে বলে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি জানিয়েছে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের তথ্য বিভাগ (মুঠোফোন: ০১৯৪-৬৯৭৩৭৭৮) অথবা ওয়েবসাইট থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০১৭ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।