ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ৩৫ ব্যাচের শিক্ষার্থীদের নৌবিহার ১২ জানুয়ারি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
চবি ৩৫ ব্যাচের শিক্ষার্থীদের নৌবিহার ১২ জানুয়ারি

চট্টগ্রাম: নৌবিহারের আয়োজন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩৫তম ব্যাচের শিক্ষার্থীরা।   নৌবিহার অনুষ্ঠিত হবে ১২ জানুয়ারি।  

৩৫ তম ব্যাচের শিক্ষার্থী সাংবাদিক শান্তনু চৌধুরী বাংলানিউজকে জানিয়েছেন, চট্টগ্রাম নগরীর বোট ক্লাব থেকে প্রায় ২০০ প্রাক্তন শিক্ষার্থী নিয়ে ১২ জানুয়ারি ওয়েস্টান ক্রুজ জাহাজটি ছেড়ে যাবে কুতুবদিয়া চ্যানেলের দিকে।

নৌবিহারে দিনব্যাপি আয়োজনের মধ্যে আছে ব্যান্ড সাধক এর পরিবেশনা, মীরাক্কেল এর আরমানের কৌতুক, যাদু প্রদর্শনী, স্মৃতিচারণ, শাটল ট্রেনের গান, র‌্যাফেল ড্রসহ নানা ধরনের ঘরোয়া আয়োজন, থাকবে পুরস্কার ও বই বিতরণসহ প্রাণ আরএফএল এর পক্ষ থেকে ভিগো গিফট হ্যাম্পার।

এছাড়াও থাকছে সামারা গ্রুপ ও ট্রাভেল জিটিএস এর পক্ষ থেকে নানা উপহার। রয়েছে শিল্পীর সামনে বসে পোট্রেট আঁকার সুযোগ।

পুরো আয়োজনটির নাম দেয়া হয়েছে ‘কর্ণফুলী অ্যাটাক’।

১২ জানুয়ারি সকাল সাড়ে ৭টায় নগরীর বটতলা পুরাতন রেলওয়ে স্টেশন এবং চিটাগং শপিং কমপ্লেক্সের  সামনে থেকে দুইটি বাস নিবন্ধন করা শিক্ষার্থীদের দিয়ে বোট ক্লাবে যাবে।  সবাইকে সেখানে যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

৩৫ তম ব্যাচের শিক্ষার্থী সাংবাদিক সুজয় মহাজন বাংলানিউজকে বলেন, ব্যাচের সবাই বিশ্ববিদ্যালয় ছেড়েছে একযুগ আগে। কিন্তু সেই বন্ধুতা বা টানটা ঠিকই রয়ে গেছে। আর সামাজিক যোগাযোগ মাধ্যম পরস্পরকে ধরে রেখেছে নিবিড় মমতায়। সেই মমতাকে আরো গাঢ় করতে কাছাকাছি, পাশাপাশি বসা, দেখা হওয়া বা কথা বলে স্মৃতি জাগরুক করতেই এই আয়োজন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।