ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিবিরকর্মীকে আটক করে পুলিশের কাছে দিল ছাত্রলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
শিবিরকর্মীকে আটক করে পুলিশের কাছে দিল ছাত্রলীগ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজ খেকে ইউসুফ উদ্দিন খোকা (২০) ‍নামে ছাত্রশিবিরের এক কর্মীকে ধরে পুলিশের কাছে দিয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। তবে ছাত্রলীগের আরেকটি অংশ ইউসুফকে নিজেদের কর্মী দাবি করে থানায় ছাড়ানোর জন্য ভিড় করেছেন বলে তথ্য পাওয়া গেছে।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) সকালে ইউসুফ উদ্দিন খোকাকে কলেজ ক্যাম্পাস থেকে ধরে চকবাজার থানায় দেওয়া হয়। ইউসুফ মহসিন কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্র।

তার বাড়ি সাতকানিয়া উপজেলায়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ‍হুদা বাংলানিউজকে বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছাত্রলীগের অংশটি একজনকে শিবির কর্মী সন্দেহে ধরে আমাদের কাছে দিয়েছে।

আমরা যাচাইবাছাই করছি। এর মধ্যে আবার বিএসসি গ্রুপের কর্মীরা বলছে, সে ছাত্রলীগ করে, তাদের কর্মী।

তবে ফেসবুকে ইউসুফ উদ্দিন খোকার টাইমলাইনে গিয়ে দেখা গেছে, কুখ্যাত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদী, মীর কাশেম আলীর মুক্তি দাবি করে জামায়াত ইসলামীর অফিসিয়াল পেইজ থেকে দেওয়া বিভিন্ন বক্তব্য ইউসুফ শেয়ার করেছেন।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন মন্ত্রীদের নামেও কুরুচিপূর্ণ বিভিন্ন বক্তব্য ইউসুফ পোস্ট করেছেন।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন বাংলানিউজকে বলেন, ইউসুফ একজন চিহ্নিত শিবির কর্মী।   কলেজে সে গোপনে শিবিরের কর্মকাণ্ড সংগঠিত করার সঙ্গে জড়িত।   আমরা তাকে ধরে পুলিশের কাছে দিয়েছি।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।