ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিক থেকে মঞ্জুরের বিদায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
চসিক থেকে মঞ্জুরের বিদায় বিদায়ী একান্ত সচিব মঞ্জুরুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: সাত বছর চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়রের একান্ত সচিবের দায়িত্ব পালন শেষে বিদায় নিয়েছেন মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম। লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে তার যোগদানের কথা রয়েছে।   

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে একান্ত সচিবকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়েছে চসিক। নগর ভবনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেয়র বলেন, মঞ্জুরুল ইসলাম সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সেবাধর্মী সিটি করপোরেশনের সব কার্যক্রম তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করে দায়িত্ব শেষে বিদায় নিলেন।

এ বিদায়ে চসিকের কার্যক্রম কিছুটা বাধাগ্রস্ত হলেও মেয়র তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। এতে একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান ও প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ বক্তব্য রাখেন।

প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মঞ্চে উপবিষ্ট ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম।

বিদায়ী একান্ত সচিবকে ফুল, চসিকের মনোগ্রাম খচিত ক্রেস্ট ও ল্যাপটপ উপহার দেওয়া হয়।

২০১১ সালের ২৩ ফেব্রুয়ারি চসিকে একান্ত সচিব পদে যোগ দিয়েছিলেন মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।