ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুব গেমস 

অনূর্ধ্ব ১৭ সাঁতারে চ্যাম্পিয়ন কুমিল্লা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
অনূর্ধ্ব ১৭ সাঁতারে চ্যাম্পিয়ন কুমিল্লা প্রতিযোগিতার একটি দৃশ্য

চট্টগ্রাম: বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের অনূর্ধ্ব ১৭ সাঁতার প্রতিযোগিতায় ছেলে ও মেয়ে উভয়ক্ষেত্রে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা দল।একইভাবে উভয়ক্ষেত্রে রানারআপের ট্রপিও গেছে একটি দলের কাছে, সেটি হল চাঁদপুর।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) চট্টগ্রাম ক্লাব সুইমিং পুলে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা এই প্রতিযোগিতার আয়োজন বাস্তবায়ন করে।

প্রতিযোগতিায় ছেলেদের হয়ে পাঁচটি এবং মেয়েদের হয়ে পাঁচটি দল অংশ নেয়। ছেলেদের হয়ে অংশ নেওয়া পাঁচ দল হল চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া অন্যদিকে মেয়েদের হয়ে অংশ নেওয়া পাঁচ দল হল, চট্টগ্রাম, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া ও বান্দরবান।

কুমিল্লা তরুণ দল চারটি স্বর্ণ ও তিনটি রৌপ্য পেয়ে চ্যাম্পিয়ন হয় অন্যদিকে কুমিল্লা তরুণী দল ছয়টি স্বর্ণ ও একটি রৌপ্য পেয়ে চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে রানার আপ চাঁদপুর তরুণ দল তিনটি স্বর্ণ ও চারটি রৌপ্য এবং চাঁদপুর তরুণী দল একটি স্বর্ণ ও চারটি রৌপ্য পেয়েছে।

মোট ১৪টি ইভেন্টে প্রতিযোগিতার অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
টিএইচ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।