ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১০টি অস্ত্রসহ গ্রেফতার মহেশখালীর দুই সন্ত্রাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
১০টি অস্ত্রসহ গ্রেফতার মহেশখালীর দুই সন্ত্রাসী গ্রেফতার দুই সন্ত্রাসী

চট্টগ্রাম: কক্সবাজার জেলার মহেশখালী মাতারবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১০টি অস্ত্র ও ১৯ রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)।

বুধবার (১ জানুয়ারি) ভোরে মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৭ এর সদস্যরা।

গ্রেফতার দুই সন্ত্রাসী হলো- মহেশখালী মাতারবাড়ি এলাকার শামসুল আলমের ছেলে কাইসারুল ইসলাম (২৯) ও মোস্তাক আহমদের ছেলে মঈন উদ্দিন প্রকাশ বদাইয়া (৩১)।

তারা অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও তালিকাভুক্ত সন্ত্রাসী। মহেশখালী থানায় কাইসারুল ইসলামের বিরুদ্ধে ১১টি ও মঈন উদ্দিন প্রকাশ বদাইয়ার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতার দুইজনের কাছ থেকে পাঁচটি এসবিবিএল, তিনটি ওয়ান শুটারগান, দুইটি থ্রি-কোয়ার্টার গান এবং ১৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

উদ্ধার হওয়া অস্ত্র ও গুলি

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে কাইসারুল ইসলাম ও মঈন উদ্দিন প্রকাশ বদাইয়া নামে দুই অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দুইজনের কাছ থেকে পাঁচটি এসবিবিএল, তিনটি ওয়ান শুটারগান, দুইটি থ্রি-কোয়ার্টার গান এবং ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

মহেশখালী থানায় কাইসারুল ইসলামের বিরুদ্ধে ১১টি ও মঈন উদ্দিন প্রকাশ বদাইয়ার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে বলে তথ্য দেন সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।