ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পপুলার লাইফকে পিএইচপি অটোমোবাইলের ৫০টি ‘প্রোটন সাগা’ হস্তান্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
পপুলার লাইফকে পিএইচপি অটোমোবাইলের ৫০টি ‘প্রোটন সাগা’ হস্তান্তর ...

চট্টগ্রাম: ‘আমাদের রাস্তায় আমাদের গাড়ি’ স্লোগানে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলি দেশের বাজারে নিজেদের উৎপাদিত গাড়ি সংযোজন করেছে। পিএইচপির অঙ্গপ্রতিষ্ঠান পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের জনপ্রিয় সংযোজন ২০২১ মডেলের প্রোটন সাগা (এমসি) গাড়ি।

এরই মধ্যে ৫০টি প্রোটন সাগা গাড়ি হস্তান্তর করেছে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানিকে।  

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নগরের বহদ্দারহাটের শুলকবহর পিএইচপি বিজনেস স্কোয়ারে পপুলার লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলীর কাছে ৫০টি গাড়ির চাবি হস্তান্তর করেন পিএইচপি ফ্যামিলির পরিচালক ও পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ।

 

এ সময় উপস্থিত ছিলেন পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু। তিনি বলেন, পিএইচপি ফ্যমিলির প্রতিটি পণ্য দেশের মানুষের মন জয় করে চলেছে। বিক্রয়োত্তর সেবাসহ ব্রান্ড নিউ গাড়ি সাশ্রয়ী মূল্যে পাওয়ার এ সুযোগ দেশের মানুষ গ্রহণ করছে। পিএইচপি পরিবার এ সেবা দিতে পেরে আনন্দিত।

মোহাম্মদ আকতার পারভেজ বলেন, আমরা দেশের চাহিদা অনুযায়ী পর্যাপ্ত পরিমাণ গাড়ি সরবরাহ করছি। প্রতিনিয়ত বিভিন্ন প্রতিষ্ঠান ও কোম্পানি আমাদের কাছে গাড়ির চাহিদাপত্র পাঠাচ্ছেন। দেশের তৈরি ব্র্যান্ড নিউ গাড়ি পেয়ে সবাই খুশি। আমরা পিএইচপি পরিবারের পক্ষ থেকে এ সেবা দিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি।  

তিনি বলেন, সাগা এমসি ২০২১ মডেলের গাড়িতে ৫ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এ ছাড়াও ৩৬০ ডিগ্রি সেন্সর, ব্যাক ক্যামেরা, কমফোর্ট কেবিন, ৪২০ লিটার লাগেজ স্পেস, ডিআরএলএলইডি রয়েছে। অত্যাধুনিক ব্র্যাকিং সিস্টেম সংযুক্তির কারণে গাড়িটি আরও নিরাপদ এবং আরামদায়ক হয়েছে।  

পপুলার লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী বলেন, প্রোটন ব্র্যান্ডের প্রথম গাড়ি উৎপাদন করেছে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড। আমরা প্রোটন সাগা (এমসি) গাড়ি আমাদের প্রতিষ্ঠানে নিতে পেরে আনন্দিত। কারণ এ গাড়ি আমাদের কাজের ক্ষেত্রে আরও গতিশীল করে তুলবে।  

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন ব্রান্ডের গাড়ির সঙ্গে পিএইচপি প্রোটন সাগা গাড়ির তুলনা করে দেখেছি। আমার কাছে প্রোটন সাগা গাড়িই মনে হয়েছে উন্নত আর নান্দনিক।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শংকত আলী, মোস্তাফা হেলাল কবির, আলমগীর ফিরোজ রানা, পিএইচপি অটোমোবাইলসের নির্বাহী পরিচালক মোহাম্মদ তাসির করিম, হেড অব সেলসের মোহাম্মদ আরিফ উল্লাহসহ পিএইচপি অটোমোবাইলসের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad