ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম, কক্সবাজার ও তিন পার্বত্যজেলার সেরা ৪০ করদাতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
চট্টগ্রাম, কক্সবাজার ও তিন পার্বত্যজেলার সেরা ৪০ করদাতা ...

চট্টগ্রাম:  চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের ৪০ জন সেরা করদাতাকে সম্মাননা জানিয়েছে আয়কর বিভাগ। চট্টগ্রামের চারটি কর অঞ্চলের অধীন করদাতাদের মধ্য থেকে চারটি ক্যাটাগরিতে তাদের নির্বাচন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) আগ্রাবাদ সিডিএ আবাসিকের পেলিকান মেহজাবিনের (পিএইচপি ভবন) ট্যাক্সেস ক্লাবে করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আপিল কমিশনার হেলাল উদ্দিন সিকদার।

শুভেচ্ছা বক্তব্য দেন কাস্টমস ও ভ্যাট আপিল কমিশনার ড. গোলাম মো. মুনির, কর কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদ, ড. মুতাসিম বিল্লাহ ফারুকী, মো. রিয়াজুল ইসলাম, কর আইনজীবী সমিতির সভাপতি এনায়েত হোসেন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার সফিনা জাহান, মাহবুবুর রহমান, সামিনা ইসলাম, হেমেল দেওয়ান প্রমুখ।

চট্টগ্রাম সিটি করপোরেশন

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে মির্জা সালমান ইস্পাহানী ও ড. শাফায়াত হোসেন খান। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে আবু মোহাম্মদ ও আলীহোসেন আকবরআলী। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে সৈয়দ মো. ফজলুল করিম। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে মোছাম্মৎ ফারহানা মোনেম।  

চট্টগ্রাম জেলা

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে নবী হোসেন চৌধুরী ও আলী হোসাইন। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে ইঞ্জিনিয়ার মো. মহসিন, আবুল হাশেম ও মো. নজরুল ইসলাম চৌধুরী। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে রবিউল হাসান খোকন। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে জান্নাতুল মাওয়া।  

কক্সবাজার জেলা

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে কাজল পাল ও হায়দার আলী। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মোহাম্মদ আবু কাউসার, মো. আলমগীর ও মোহাম্মদ সেলিম। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে জিয়া উদ্দিন হায়দার। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে সার্জিনা আক্তার।  

বান্দরবান জেলা

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে মো. সামশু উদ্দিন সওদাগর। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মো. নুরুল আবছার, মো. সামশু উদ্দিন সওদাগর ও মো. আলী। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে ফরহাদ হোসেন। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে মে হ্লা প্রু।  

রাঙামাটি 

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে মো. বদিউল আলম ও হাজি মো. বাদশা মিয়া। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে লোকমান হোসেন তালুকদার, মো. রফিকুল আলম লিটন ও মো. খলিলুর রহমান। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মো. সাখাওয়াত হোসেন। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে চিত্রা চাকমা।

খাগড়াছড়ি

দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে বিজয় কান্তি বড়ুয়া ও সজল দে। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে মোসাম্মৎ ফরিদা আক্তার, কাজী মো. নুরুল আলম ও স্বপন চন্দ্র দেবনাথ। তরুণ (৪০ বছরের নিচে) সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে নূর মোহাম্মদ। সর্বোচ্চ করদাতা (নারী) ক্যাটাগরিতে ঝুলনা সাহা।  
করদাতা ও তাদের প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।  

>> আজাদী সম্পাদকসহ ট্যাক্স কার্ড নিলেন ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠান

বাংলাদেশ সময়: ১৭২৩  ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।