ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাল্টা কমিটি দিয়ে বহিষ্কার দুই ছাত্রলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
পাল্টা কমিটি দিয়ে বহিষ্কার দুই ছাত্রলীগ নেতা

চট্টগ্রাম: সম্প্রতি নগর ছাত্রলীগের ১৩ ইউনিটের কমিটি ঘোষণা করার পর, হাজী মুহাম্মদ মহসিন কলেজসহ কয়েকটি ইউনিটে পাল্টা কমিটি দেন নগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল। দলীয় শৃঙ্খলা না মানায় বুধবার (১৭ ফেব্রুয়ারি) তাদেরকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাংলানিউজকে বলেন, নগর ছাত্রলীগের কমিটি হওয়ার পর থেকে সহ-সভাপতি মিথুন মল্লিক ও যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল সাংগঠনিক কর্মকাণ্ডে ছিলেন না। যখনই কমিটি হতো তারা পাল্টা কমিটি ঘোষণা করতেন।

সর্বশেষ সিটি করপোরেশন নির্বাচনেও তাদের কর্মকাণ্ড চোখে পড়েনি।

দলীয় শৃঙ্খলা না মানায় বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য তাদের বহিষ্কার করেন বলে জানান দস্তগীর।  

এই বিষয়ে জানতে বহিষ্কার হওয়া নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বহিষ্কার হওয়া আরেক সহ-সভাপতি মিথুন মল্লিক বাংলানিউজকে বলেন, বহিষ্কার করে তারা আমাদের সঙ্গে অন্যায় করেছেন। জাকারিয়া দস্তগীর ভাই মিথ্যা বলেছেন। আমরা সবসময় সংগঠনের জন্য কাজ করেছি।  

গত ১০ ফেব্রুয়ারি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৩ ইউনিটের আহ্বায়ক ও আংশিক কমিটি অনুমোদন দেয়। কমিটি ঘোষণার পর মহসিন কলেজ ছাত্রলীগসহ কয়েকটি ইউনিটের পদবঞ্চিতরা বিক্ষোভ করেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১ 
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad