ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুয়েট শিক্ষার্থীর দুইদিনের রিমান্ড মঞ্জুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
চুয়েট শিক্ষার্থীর দুইদিনের রিমান্ড মঞ্জুর  ফাইল ছবি।

চট্টগ্রাম: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে (২৪) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২৯ মার্চ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ মো. হেলাল উদ্দিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

 

চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী সৌরভ চৌধুরী নোয়াখালীর বেগমগঞ্জের গ্রামের প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে। তিনি নগরের সদরঘাট থানার উত্তর নালাপাড়ায় বাস করেন।

আদালত সূত্র জানায়, গত ১৯ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ম নিয়ে অশালীন মন্তব্য করেন সৌরভ চৌধুরী। গত ২০ মার্চ রাতে রাউজান থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।  

ওই মামলায় ২১ মার্চ ভোর ৪টার দিকে নগরের উত্তর নালাপাড়া হাজী ইয়াকুব মঞ্জিলের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে  আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রিমান্ড মঞ্জুরের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) মো. হুমায়ন কবির।  তিনি জানান, আদালতে তিনদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।