ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপির ১১ নেতা-কর্মীর ১ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
চট্টগ্রামে বিএনপির ১১ নেতা-কর্মীর ১ দিনের রিমান্ড ...

চট্টগ্রাম: নগরের কাজীর দেউড়িতে বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির ১১ নেতা-কর্মীর এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (৩১ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজা এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মারুফুল হক চৌধুরী মারুফ, আব্দুল মোতালেব প্রকাশ কিং মোতালেব, মো. ফিরোজ, তারেক আজিজ, মো. আবু বক্কর ছিদ্দিক, সাইদ তানজিম মাহমুদ, আব্দুর রহিম প্রকাশ মিনার রহিম, মো. আলি আকবর হোসেন, মো. লিটন, মো. হায়দার হোসেন ও সাকিব হোসেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. এরফানুর রহমান বাংলানিউজকে জানান, কোতোয়ালী থানার মামলায় গ্রেফতার বিএনপির ১৬ নেতা-কর্মীর ৭ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

আদালত শুনানি শেষে পুরুষ ১১ জনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। নারী ৫ জনের রিমান্ড না মঞ্জুর করেন।

নগরের কাজীর দেউড়িতে বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষের মামলায় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ানসহ ৫৭ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।