ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

 চট্টগ্রাম ক্যান্সার হাসপাতাল নির্মাণের দায়িত্বে সিপিডিএল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
 চট্টগ্রাম ক্যান্সার হাসপাতাল নির্মাণের দায়িত্বে সিপিডিএল  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

চট্টগ্রাম: চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল আগ্রাবাদে নির্মাণ করতে যাচ্ছে ক্যান্সার হাসপাতাল ও গবেষণা ইনস্টিটিউট। ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে এই প্রকল্পের নির্মাণ কাজের দায়িত্ব পেয়েছে স্বনামধন্য কন্সট্রাকশন কোম্পানি সিপিডিএল লিমিটেড।

 

প্রকল্পের নির্মাণ কাজের লক্ষ্যে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পক্ষে অ্যাক্সিকিউটিভ কমিটির প্রেসিডেন্ট (ইনচার্জ) সৈয়দ মোর্শেদ হোসেন এবং সিপিডিএল লিমিটেড এর পক্ষে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন চুক্তি স্বাক্ষর করেন।

শনিবার (৩ এপ্রিল) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন ডা. মো. আরিফুল আমিন, মো. রেজাউল করিম আজাদ, ইঞ্জিনিয়ার জাবেদ আজাদসহ সিপিডিএল পরিবারের ঊর্ধ্বতন সদস্যরা।

 

আধুনিক নির্মাণশৈলীর মাধ্যমে গুণগত মান বজায় রেখে প্রতিশ্রুত সময়ের মধ্যে উক্ত প্রকল্পের কাজ শেষ করার প্রত্যয় ব্যক্ত করেন সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট। তিনি বলেন, চট্টগ্রাম তথা দেশের নাগরিকদের উন্নত চিকিৎসাসেবা প্রদানে এই হাসপাতালটি নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।