ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে প্রতারণা ও আত্মসাতের মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে প্রতারণা ও আত্মসাতের মামলা  পিকে হালদার।

চট্টগ্রাম: এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি)  প্রশান্ত কুমার (পিকে) হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও প্রতারণার মামলা করা হয়েছে। অন্য আসামিরা হলেন- বনানী এলাকার মো. জাহাঙ্গীর আলম (৪৫), ঢাকার উত্তরা এলাকার মো. সিদ্দিকুর রহমান (৫২), ঢাকার তেজগাঁও এলাকার উজ্জ্বল কুমার নন্দী (৪১) ও পিরোজপুরের কৃষ্ণনগর এলাকার রতন কুমার বিশ্বাস (৫৪)।

 

রোববার ( ৪ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে মোহাম্মদ আবদুল আলীম চৌধুরীর পক্ষে মামলা করেন শোয়েব রশিদ।  

আদালত সূত্রে জানা গেছে, কক্সবাজার হোটেল রেডিসন ব্লু’র ৬০ হাজার ৮০০ শেয়ার পিকে হালদারকে বিক্রি করে মোহাম্মদ আবদুল আলীম চৌধুরী।

কিন্তু ব্যাংক থেকে ঋণ নিয়ে ছয় মাসের মধ্যে টাকা পরিশোধ করবেন বলে পিকে হালদারের সঙ্গে চুক্তি হয়। চুক্তি আনুযায়ী টাকা পরিশোধ না করলেও শেয়ার ফিরিয়ে দেননি পিকে হালদার।  

মামলার বাদীর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাসেল সরকার বাংলানিউজকে জানান, পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও প্রতারণার মামলা করা হয়েছে। মামলা আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। আদালত মামলার পরবর্তী তারিখ আগামী ২৬ জুন ধার্য করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad