ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বাসা ভাড়া নিয়ে তর্ক, লোক ভাড়া করে মারধর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
বাসা ভাড়া নিয়ে তর্ক, লোক ভাড়া করে মারধর ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বাসা ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে লোক ভাড়া করে মারধর করেছে বাড়ির মালিক মো. জসিম। এ ঘটনায় হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী শিক্ষার্থী মাসুদ রানা।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মো. জসিম দক্ষিণ ক্যাম্পাস বউ বাজারের পাশে বিসমিল্লাহ্ ভবন-১ এর মালিক। ভুক্তভোগী মাসুদ রানা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।  

মাসুদ রানা বাংলানিউজকে বলেন, আমার এলাকার ভর্তি পরীক্ষার্থী কিছু মেয়েকে রাখার জন্য গত ২১ অক্টোবর দক্ষিণ ক্যাম্পাসের বউ বাজার সংলগ্ন বিসমিল্লাহ্ ভবনে তিনদিনের জন্য ৬ হাজার টাকা দিয়ে বাসা ভাড়া নিয়েছি। পরদিন বাড়ির মালিক বাসা ভাড়া দেবেন না বলে জানান।  

‘বাড়ির মালিক বলছিলো এখানে শিক্ষকরা থাকেন, তারা ভাড়া দিতে নিষেধ করেছেন। কিন্তু খবর নিয়ে জানতে পারলাম এখানে কোনো শিক্ষক থাকেন না। এ নিয়ে কথা-কাটাকাটি হলে তিনি জানান, বাসা অন্য জায়গায় ভাড়া দিয়েছেন। আমি বাড়ির মালিকের সঙ্গে সরাসরি দেখা করতে গেলে বাসার সামনে ১০-১২ জন ছেলে আমাকে মারধর শুরু করে। আমি হাটহাজারী থানায় অভিযোগ দিয়েছি। ’

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, বাসা ভাড়া নিয়ে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে এক বাড়ির মালিক লোক দিয়ে মারধর করেছিলো। পরে পুলিশ তাকে উদ্ধার করে। বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে আমরা তাকে হাটহাজারী থানায় পাঠিয়েছি। সেখানে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa